7.7 C
Toronto
সোমবার, মার্চ ৪, ২০২৪

বিমানবন্দরে সেলফির আবদার, টাকা চাইলেন উরফি

বিমানবন্দরে সেলফির আবদার, টাকা চাইলেন উরফি
মডেল উরফি জাভেদ ছবি সংগৃহীত

অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য ভাইরাল ভারতের ব্যতিক্রমী মডেল উরফি জাভেদ। নিত্য নতুন স্টাইলে খোলামেলা পোশাকের কারণে তিনি নিয়মিত আলোচনায় থাকেন। যদিও এই পোশাকের কারণেই নানান সমস্যায় পড়েছেন অভিনেত্রী। অদ্ভুত সব পোশাক পরার কারণে ধর্ষণ, এমনকি খুনেরও হুমকি পেয়েছেন তিনি। তারপরেও উরফিকে দেখলে তার সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায় ভক্তদের। এ ব্যপারে অবশ্য ভক্তদের নিরাশ করেন না উরফি। এবার মজা করে ছবি তোলার জন্য টাকা চেয়ে বসলেন বিতর্কিত এ তারকা।

কখনো দড়ি, কখনো লতাপাতা আবার কখনো নামমাত্র কাপড় দিয়ে নিজের লজ্জা নিবারণ করে প্রকাশ্যে এসেছেন উরফি। এজন্য বহুবার তাকে বয়কটের দাবি এসেছে নেটিজেনদের থেকে।

- Advertisement -

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে উরফি বিমানবন্দরে ঢুকছেন। পরনে হলুদ কুর্তি। উরফিকে দেখে বিমানবন্দরে থাকা সকলেই চমকে যান। মুহূর্তের মধ্যে অভিনেত্রীকে ঘিরে ধরেন অনেকে। সেলফি তোলার আবদার করেন তারা। বেশ কয়েকজনের সঙ্গে ছবিও তোলেন উরফি। তবে শেষে মজার ছলে যারা সেলফি তুলছেন তাদের টাকা বের করতেও বলেন তিনি।
advertisement

আরও পড়ুন: পোশাকের কারণে রেস্তোরাঁয় বসতে পারলেন না উরফি

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, স্বল্প পোশাকের হট উরফিকে আচমকা দেখে সেখানে উপস্থিত নেটিজনেরা ছবি তোলার প্রতিযোগিতায় নেমে পড়েন।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস ওটিটি’ শো-তে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। যদিও সেসব এখন অতীত। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি।

- Advertisement -

Related Articles

Latest Articles