21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

সন্তানের বাবা কে, ক্রমাগত প্রশ্নের মুখে ইলিয়ানা

সন্তানের বাবা কে, ক্রমাগত প্রশ্নের মুখে ইলিয়ানা
ইলিয়ানা ডি ক্রুজ সংগৃহীত ছবি

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। গত মাসেই অনুরাগীদের এ সুখবর দিয়েছেন তিনি। তবে সন্তানের বাবা কে? তা নিয়ে ক্রমাগত প্রশ্নের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। একদিন আগেও সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ইলিয়ানা। সাদা-কালো ভিডিওতে তিনি, আর তার কাছেই রয়েছে তার পোষ্য। ইলিয়ানার হাতে কফির কাপ। ভিডিওতে লেখা, ‘লাইফ লেটলি’, আবহে ‘আ বিউটিফুল মর্নিং’ গান। নিজের জীবনের এই সময় যে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী, তা স্পষ্ট এই ভিডিও থেকেই। তবে অস্বস্তিও যে কম রয়েছে, এমনটা নয়।

গর্ভাবস্থার এই সময় নানা ধরনের সমস্যার মুখোমুখি হতে হয় হবু মাকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে অভিনেত্রী জানান, রাতে ঘুমোতে পারছেন না। বিছানার উপর শুয়ে ঘুমোনোর চেষ্টা করছেন। সেই ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখলেন, “যখনই ঘুমের চেষ্টা করছি, তখনই পেটের ভিতর ডান্স পার্টি শুরু হয়ে যাচ্ছে।”

- Advertisement -

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। তাকে একাধিকবার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন তিনি। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তারপর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তার। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে চর্চিত যুগলকে। ইলিয়ানার অনাগত সন্তানের বাবা ক্যাটরিনার ভাই-ই কি না, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles