15.5 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

কার সঙ্গে লন্ডনে পাড়ি জমালেন শ্রাবন্তী

কার সঙ্গে লন্ডনে পাড়ি জমালেন শ্রাবন্তী
শ্রাবন্তী

লন্ডনে পাড়ি জমালেন টালিউড অভিনেতা জিতু কামাল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লন্ডনে যাওয়ার আগে নায়িকার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন জিতু। জানিয়েছেন তারা শিগগিরই শুটিং শুরু করবেন।

নতুন বাংলা ছবির জন্য জুটি বাঁধতে চলেছেন জিতু ও শ্রাবন্তী। এ ছবিতেই তারা প্রথমবার একসঙ্গে কাজ করবেন। অংশুমান প্রত্যুষের এ ছবির হাত ধরেই টালিউড পাবে নতুন জুটি। ছবির নাম ‘বাবুসোনা’।

- Advertisement -

এ ছবির জন্য জিতু যে লুক পাল্টেছেন সেটা তার পোস্ট করা ছবি থেকেই স্পষ্ট। একই অবস্থা শ্রাবন্তীরও। একজনের লম্বা চুল, একজনের কুঁকড়ানো চুল দেখা গিয়েছে ছবিতে। জিতু এ ছবিগুলো পোস্ট করে লেখেন- ‘শ্যুট মুড। বাবুসোনা।’ তিনি এই পোস্টে শ্রাবন্তী এবং এসকে মুভিজকে উল্লেখ করেছেন।

এ ছবিটি একটি অ্যাকশন কমেডি ধাঁচের ছবি হতে চলেছে। তবে শুধু জিতু শ্রাবন্তীই নন, তাদের সঙ্গে লন্ডন যাচ্ছেন জিতুর স্ত্রী নবনীতাও।

ছবির গল্পে উঠে আসবে একটি শিশু অপহরণের ঘটনা। নায়ক পেশায় একজন অপহরণকারী। যদিও সবার সামনে তার কিন্তু অন্যরূপ। নিজের আসল কাজ যাতে কেউ না বোঝে তাই তিনি একটা আইটি কোম্পানি চালান।

অন্যদিকে নায়িকা হলেন একজন চোর; কিন্তু সবাইকে তিনি বলেন যে তিনি একজন পুলিশ। এবার এই গল্পে কী করে তাদের জীবন জড়িয়ে যায়। তারা কাছাকাছি আসেন সেটাই দেখা যাবে। আর এ ছবির পুরো গল্পটাই আবর্তিত হবে লন্ডন শহরে।

এ ছবির প্রযোজনা করছে এসকে মুভিজ। এখানে অন্যান্য চরিত্রে দেখা যাবে- পায়েল সরকার, অ্যালেকজান্দ্রা টেলর, অত্রি ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্য, সাগ্নিক চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত, জিতুকে অংশুমান প্রত্যুষের আরও একটি ছবিতে দেখা যাবে। সেখানে তিনি ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধবেন। সেই ছবি নাম আপনজন।

শ্রাবন্তীর হাতেও এখন অনেক কাজ। তাকে আগামীতে রাজর্ষি দে’র ছবি সাদা রঙের পৃথিবীতে দেখা যাবে। তিনি সদ্যই সেই ছবির কাজ শেষ করেছেন। অন্যদিকে দেবী চৌধুরানী হয়েও ধরা দেবেন এই অভিনেত্রী আগামীতে। এই ছবিটি শুভ্রজিৎ মিত্র পরিচালনা করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles