21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মুক্তিকে কুপিয়ে হত্যা

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মুক্তিকে কুপিয়ে হত্যা
মুক্তি রানী বর্মন

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় নেত্রকোনায় স্কুলছাত্রী মুক্তি রানী বর্মনকে কুপিয়ে হত্যা করেছে এক কিশোর। আজ বুধবার বিকেলে তাকে গ্রেপ্তারের পর জেলা পুলিশ সুপারের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, এ ঘটনায় ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। বারহাট্টা উপজেলার প্রেমনগর গ্রামের একটি জঙ্গল থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

- Advertisement -

গতকাল মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে মুক্তিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ওই কিশোর। নিহত মুক্তির সহপাঠীরা জানায়, বিকেলে স্কুল থেকে ফিরছিল তারা। পথে কাউছার এসে দা দিয়ে মুক্তিকে কোপাতে থাকে। সহপাঠীদের চিৎকারে লোকজন এসে তাকে উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে নেত্রকোনায় পাঠানো হয়।

মুক্তি উপজেলার প্রেমনগর ছালিপুরা গ্রামের নিখিল বর্মনের মেয়ে এবং প্রেমনগর-ছালিপুরা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ঘটনায় নিখিল বর্মন বাদী হয়ে হত্যা মামলা করেন।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা বলেন, কাউছারকে গ্রেপ্তারের পর পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles