19.9 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

‘জাতীয় ক্রাশ’ জায়েদ খান, জ্বালাতে চান সুন্দরীদের

‘জাতীয় ক্রাশ’ জায়েদ খান, জ্বালাতে চান সুন্দরীদের
জায়েদ খান

জায়েদ খান মানেই যেন আলোচনা-সমালোচনার ঝড়! সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে প্রতিনিয়তই নানারকম সমালোচনায় মেতে থাকেন নেটিজেনরা। তবে সেসব নাকি ভালোই লাগে এ নায়কের। বিষয়গুলো তিনি উপভোগ করেন বলেও জানান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জায়েদ খান দাবি করেন, তিনি অসংখ্য তরুণীর কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছেন, সে সংখ্যা নাকি অবিশ্বাস্যও।

- Advertisement -

তিনি বলেন, আমার জন্য অনেক মেয়ে বিয়ে করছে না, করবে না নাকি আজীবন। তাদের বোঝানোর চেষ্টা করেও লাভ হচ্ছে না। বলেছি আগুনের পেছনে ছুটলে হাত পুড়ে যাবে। তবে আমি আগুন হয়েই থাকতে চাই। আমি সুন্দরীদের জ্বালাতে চাই।

তিনি আরও বলেন, আমার ফেসবুক ঘাঁটলে দেখবেন, তিন ভাগের এক ভাগ মেয়ে। আমার যত ফোন আসে, সব মেয়েদের। আমি যত গিফট পাই, সব মেয়েদের। অনেক তরুণী নিয়মিত ফোন দিচ্ছে। তারা আমার সঙ্গে প্রেম করতে চায়। আমাকে বিয়ে করতে চায়। আমি নাকি জাতীয় ক্রাশ। তারা মন থেকে আমাকে চান। তরুণীদের এমন সাড়ায় আমি অভিভূত।

সবশেষে জায়েদ বলেন, আমি সব সময় নারীদের সম্মান করি। সম্মানের সঙ্গে কথা বলি। আমার মধ্যে ভেজাল নেই। টাকা, সম্মান হলে মানুষ বদলে যায় কিন্তু জায়েদ খান অতীত মনে রাখে। আমি ছোট থেকে বড় হয়েছি। এসব কথা মেয়েরা পছন্দ করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles