16.9 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

সাবেক প্রেমিকসহ ১২ বন্ধুকে হত্যা, নারী গ্রেপ্তার

সাবেক প্রেমিকসহ ১২ বন্ধুকে হত্যা, নারী গ্রেপ্তার
গ্রেপ্তার হওয়া নারী সারারাত

১২ বন্ধুকে সায়ানাইড দিয়ে হত্যার অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করেছে থাইল্যান্ডের পুলিশ। দেশটির পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, সারারাত রংসিউথাপর্ন নামের ওই নারীকে গত মঙ্গলবার ব্যাংকক থেকে গ্রেপ্তার করা হয়। তার এক বন্ধুর মৃত্যুর সাম্প্রতিক তদন্তের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

ভুক্তভোগী ওই পরিবার সন্দেহ প্রকাশ করে যে সারারাত রংসিউথাপর্নের সঙ্গে চলতি মাসে ভ্রমণে থাকা অবস্থায় মৃত্যু হয়। তদন্তের পর পুলিশ এ সপ্তাহে জানায়, তাদের ধারণা সারারাত রংসিউথাপর্ন তার সাবেক প্রেমিকসহ আরও ১১ জনকে হত্যা করেছে।

দেশটির পুলিশ অভিযোগ করেছে, অর্থের কারণে সারারাত এসব হত্যাকাণ্ড ঘটিয়েছেন। তবে সারারাত তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। থাই কর্তৃপক্ষ সারারাতের জামিন প্রত্যাহার করেছে।

পুলিশ বলছে, দুই সপ্তাহ আগে সারারাত তার বন্ধুকে নিয়ে পশ্চিম ব্যাংককের রাতচাবুরি প্রদেশে যান। সেখানে তারা এক নদীতে বৌদ্ধদের এক অনুষ্ঠানে অংশ নেন। সেখানেই সারারাতের বন্ধু সিরিপর্ন খানওং নদীর তীরে অচেতন হয়ে পড়েন এবং মারা যায়।

ময়নাতদন্তের পর সিরিপর্ন খানওং-এর শরীরে সায়ানাইডের অস্তিত্ব পাওয়া যায় বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে। এ ছাড়া তার ফোন, টাকা এবং ব্যাংক খুঁজে পাওয়া যাচ্ছিল।

থাই কর্তৃপক্ষ জানিয়েছে, অন্যান্য ভুক্তভোগীরাও একইভাবে মারা গেছে। তবে এ নিয়ে বিস্তারিত কিছু দেশটির পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি। থাই কর্তৃপক্ষ বলছে, ২০২০ সাল থেকে এসব হত্যাকাণ্ড শুরু হয়। এ নিয়ে আরও তদন্ত চলছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles