13.6 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

‘একসঙ্গে থাকার তো সময়ই পাচ্ছি না’- সানিয়া প্রসঙ্গে শোয়েব!

'একসঙ্গে থাকার তো সময়ই পাচ্ছি না'- সানিয়া প্রসঙ্গে শোয়েব!
সংগৃহীত ছবি

চিরবৈরী দুই দেশের মেলবন্ধন ঘটেছিল সানিয়া মির্জা আর শোয়েব মালিকের বিয়ের মাধ্যমে। কিন্তু কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, দুই দেশের দুই তারকার দাম্পত্য সম্পর্কে নাকি ফাটল ধরেছে! যদিও এ বিষয়ে এখন পর্যন্ত দুজনের কেউই মুখ খোলেননি। এবার এক সাক্ষাৎকারে শোয়েবকে প্রশ্ন করা হয়েছিল, ভারত-পাকিস্তানের ক্রিকেটীয় সম্পর্ক ঠিক করতে সানিয়া মির্জা কোনো ভূমিকা রাখতে পারেন কি? শোয়েবের জবাবটা ছিল বেশ মজার।

ক্রিকেট-টেনিসের এই তারকা জুটি নাকি দীর্ঘদিন একসঙ্গে থাকেন না। গত বছর সানিয়ার জন্মদিনে দেখা যায়নি শোয়েবকে। এমনকি কয়েক দিন আগে সানিয়ার ইফতার পার্টিতেও ছিলেন না শোয়েব। এবার জিও টিভিতে ভারত-পাকিস্তানের ক্রিকেটীয় সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় শোয়েবকে। তিনি উত্তর দেওয়ার আগেই সঞ্চালক আরো একটি প্রশ্ন করে বসেন, ‘আমরা কি সানিয়াকে সাহায্য করার আবেদন করতে পারি?’ জবাবে শোয়েব বলেন, ‘আমরা একসঙ্গে থাকার সময় পাচ্ছি না।’ এ কথা বলে হেসে ফেলেন শোয়েব।

- Advertisement -

পাকিস্তানের তারকা অলরাউন্ডারের মতে, ক্রিকেটই পারে ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্কের উন্নয়ন ঘটাতে। তিনি আরো বলেছেন, ‘খেলা আমাদের ঐক্যবদ্ধ হতে শেখায়। তাই সুযোগ পেলেই আমাদের একে অপরের দেশে গিয়ে খেলা উচিত। আমরা প্রতিবেশি। এতে আমাদের দুই দেশেরই ভালো হবে। এখনো আইসিসি টুর্নামেন্টগুলোতে ভারত-পাকিস্তান ম্যাচের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। আমরা একে অপরের দেশে গিয়ে খেললে দুই দেশের সম্পর্কের অনেক উন্নতি হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles