9.6 C
Toronto
বুধবার, মে ১, ২০২৪

টাল সামলাতে পারলেন না কাজলের মেয়ে নিসা

টাল সামলাতে পারলেন না কাজলের মেয়ে নিসা
নিসা

এতদিন সবাই তাঁকে নাইসা বলেই ডেকে এসেছেন। কিন্তু কিছুদিন আগেই তিনি পাপারাজ্জিদের ভুল শুধরে জানালেন তাঁর নাম নাইসা নয়, নিসা। এখন প্রায় তাঁকে খবরের শিরোনামে দেখা যায়। সম্প্রতি ২০ পেরিয়েছেন।

আয়োজন করে জন্মদিন পালন করেছেন কাজল কন্যা। পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর বন্ধুরা। পরিবার তো ছিলই। অজয়-কাজল কন্যা কিন্তু বরাবর পার্টি করতে পছন্দ করেন। কিন্তু এবার তিনি কী করলেন জানেন? রেস্তোরাঁয় ঢোকার আগেই বড় কাণ্ড ঘটালেন।

- Advertisement -

সম্প্রতি তাঁকে বেস্ট ফ্রেন্ড যদিও নিন্দুকরা বলেন তাঁর প্রেমিক, ওরহান অবত্রমানির সঙ্গে একটি রেস্তোরাঁয় ঢুকতে দেখা যায়। গাড়ি থামতেই এক প্রকার সেখান থেকে লাফিয়ে নেমে আসেন তিনি। আর তারপরই সেখানকার নিরাপত্তাকর্মীর সঙ্গে খেলেন ধাক্কা।

সেই সিকিউরিটি গার্ড কিন্তু তাঁকে সাহায্য করতেই এগিয়ে এসেছিলেন তিনি গাড়ি থেকে নামতে গিয়ে টাল সামলাতে না পেরে তাঁর গায়েই হুমড়ি খেলেন কাজল কন্যা। কোনও মতে নিজেকে সামলে নিয়ে ঢুকে যান ভিতরে।

আর পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়া এই ভিডিও দেখেই অনেকেই মজা পেয়েছেন। কেউ ব্যঙ্গ করে লেখেন, ‘আহা গো, ব্যথা লাগেনি তো?’ আরেক ব্যক্তি লেখেন, ‘আরে দেখে, সাবধানে চলা ফেরা করুন নিসা।’ আরেকজন তাঁকে কটাক্ষ করে লেখেন, ‘সবসময়ই টাল খাচ্ছেন।’ কারও কারও নজর আটকেছে তাঁর বিশেষ বন্ধুটির উপর। তাঁকে উদ্দেশ্য করে একজন লেখেন, ‘এটা কে? সবসময় মেয়েদের সঙ্গে থাকে।’

- Advertisement -

Related Articles

Latest Articles