8.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

মা হচ্ছেন ইলিয়ানা ডি’ ক্রুজ, সন্তানের বাবা কে?

মা হচ্ছেন ইলিয়ানা ডি’ ক্রুজ, সন্তানের বাবা কে?
ইলিয়ানা ডি ক্রুজ সংগৃহীত ছবি

ইলিয়ানা ডি’ ক্রুজ, বলিউডের চেনা মুখ। ভারতের দক্ষিণা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় করেছেন ‘বারফি’, ‘রুস্তম’, ‘রেড’-এর মতো ছবিতে। রণবীর কাপুর, অক্ষয় কুমার, অজয় দেবগানের মতো তাবড় অভিনেতাদের পাশে তার কাজ নজর কেড়েছে দর্শক ও অনুরাগীদের। সেই ইলিয়ানা ডি’ক্রুজের জীবনে নতুন অধ্যায়ের সূচনা। তবে, এবার নতুন কোনও ছবির ঘোষণা নয়, নিজের ব্যক্তিগত জীবনে নতুন সংযোজনের কথা জানালেন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করে নিলেন সেই আনন্দের খবর। মা হচ্ছেন তিনি, একটি পোস্ট করে এই খবর জানিয়েছেন অভিনেত্রী।

- Advertisement -

সদ্যোজাত শিশুর জামায় লেখা ‘‘অ্যান্ড সো দ্য অ্যাডভেঞ্চার বিগিন্স”। অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। অন্য একটি ছবিতে ইলিয়ানার গলার হারে লেখা ‘মামা’, অর্থাৎ মা। এই দু’টি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা। তার এই পোস্ট থেকেই স্পষ্ট, সন্তানসম্ভবা তিনি। ইনস্টাগ্রামের মাধ্যমে সেই খুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। ছবির বিবরণে ইলিয়ানা লিখেছেন, “তোমাকে দেখার অপেক্ষা রয়েছি।”

সন্তানের আগমন নিয়ে যে খুব উৎসাহী তিনি, তা বোঝা গেল তার এই পোস্ট থেকেই। তবে, সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন ইলিয়ানা। সামাজিক যোগাযোগমাধ্যমে অবশ্য তা নিয়ে ইতোমধ্যেই জল্পনা শুরু হয়ে গেছে। ইলিয়ানার পোস্টেই অনেকের মন্তব্য, “সন্তানের বাবা কে? সেটা তো জানালেন না!”

অনেকে আবার অভিনেত্রীকে আরও কিছু তথ্য ভাগ করে নেওয়ার জন্যও আবেদন জানিয়েছেন। যদিও এখনও সন্তানের বিষয়ে আর কোনও তথ্য প্রকাশ করেননি ইলিয়ানা।

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ান প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। তাকে একাধিকবার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তার। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদেরকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? কৌতূহল নেটাগরিকদের।

- Advertisement -

Related Articles

Latest Articles