22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

বিয়ে নিয়ে শেহনাজকে কী বোঝালেন সালমান?

বিয়ে নিয়ে শেহনাজকে কী বোঝালেন সালমান?

সালমান খান (বামে) ও শেহনাজ গিল। সংগৃহীত ছবি

শেহনাজ গিল, বর্তমানে বলিউডের অন্যতম চর্চিত তারকা। আলোর দুনিয়ায় তার আত্মপ্রকাশ টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি ‘বিগ বস’-এর হাত ধরে। ওই রিয়্যালিটি শো-এর ১৩তম সিজনে অংশগ্রহণ করে প্রথম নজরে আসেন পাঞ্জাবি এই অভিনেত্রী ও মডেল।

২০১৯ সালে ‘বিগ বস’-এর ঘরেই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শেহনাজের পরিচয়। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনও স্বীকারোক্তি দেননি তারা কেউই। তবে ২০২১ সালের সেপ্টেম্বরে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর জীবন বদলে গেছে শেহনাজের। এক ঝটকায় যেন অনেকটা পরিণত হয়ে গেছেন ‘বিগ বস’-এর ঘরের সেই চনমনে, প্রাণোচ্ছ্বল শেহনাজ। গত দেড় বছরে শুধুমাত্র কাজেই মন দিয়েছেন এই রিয়্যালিটি তারকা। এবার বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে শেহনাজের। কর্মজীবনের তো গুটি গুটি পায়ে এগোচ্ছেন, কিন্তু ব্যক্তিগত জীবনে কোন তিমিরে দাঁড়িয়ে শেহনাজ? সিদ্ধার্থের পর অন্য কাউকে কি মন দিতে পেরেছেন অভিনেত্রী? অনুরাগীদের মনে এখন ঘুরঘুর করছে এই প্রশ্নই। সম্প্রতি এক অনুষ্ঠানে প্রশ্নের উত্তর দিলেন খোদ সালমান খান।

- Advertisement -

‘বিগ বস’-এর ঘরে আলাপের পর থেকেই নেটদুনিয়ার অন্যতম প্রিয় জুটি সিদ্ধার্থ ও শেহনাজ। ভালবেসে অনুরাগীরা তাদের নাম দিয়েছিলেন ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর এত দিন পরেও ইন্টারনেটে ওই হ্যাশট্যাগের ছড়াছড়ি। অনুরাগীদের ‘বাড়াবাড়ি’ দেখে প্রায় ধমকই দিলেন সালমান। এক অনুষ্ঠানে তিনি বলেন, “সিদ্ধার্থের মৃত্যুর অনেক দিন হয়ে গেছে। কিন্তু লোকজন এখনও ‘সিডনাজ’ থেকে বের হতে পারেননি। সিদ্ধার্থ নিজে যেখানেই থাকুন, উনিও চাইতেন যে, শেহনাজের জীবনে কেউ আসুক, তার বিয়ে হোক, সংসার হোক।”

‘সিডনাজ’-এর অনুরাগীদের কাছে সালমানের প্রশ্ন, “আপনারা কি চান শেহনাজ কোনও দিন বিয়ে না করুক? আপনাদের মধ্যে থেকে ও কাউকে বেছে নিলে তিনি খুশিই হবেন।” অনুরাগীদের ধমকের পর শেহনাজকে ভাইজানের পরামর্শ, “এসব আজেবাজে কথা একদম শুনবে না। অনেক হয়েছে, এবার নিজের জীবনে এগিয়ে চলো।”

এর আগে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও শেহনাজকে ‘মুভ অন’ করার পরামর্শ দিয়েছিলেন সালমান। সেখানে উপস্থিত ছিলেন জনপ্রিয় নৃত্যশিল্পী রাঘব জুয়ালও। খবর, সিদ্ধার্থের পর নাকি তাকেই মন দিয়েছেন শেহনাজ গিল। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই।

- Advertisement -

Related Articles

Latest Articles