5.8 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

সৌরভের সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন অভিনেত্রী

সৌরভের সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন অভিনেত্রী
নাগমা সৌরভ

২০০০ সালের শুরুর দিকে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী নাগমা। সেই সময়ে সৌরভ বিবাহিত ছিলেন তার একটি কন্যাসন্তানও ছিল।

২০০৯ সালে এক সাক্ষাৎকারে নাগমা সেই সম্পর্ক নিয়ে প্রথম মুখ খুলেছিলেন। টেলিগ্রাফকে দেওয়া সেই সাক্ষাৎকারে নাগমা বলেন, সেই ঘটনার জন্য অবশ্য আমাদের দুইজনের মধ্যে কোনো মনোমালিন্য হয়নি।

- Advertisement -

তিনি আরও বলেন, আমাদের পেশার মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে দেখা সাক্ষাত হয়। অবশ্যই আলাদা আলাদা ব্যাকগ্রাউন্ডের দুজন খ্যাতিমান ব্যক্তি একে অপরের সাথে সাক্ষাতের পর পছন্দ করেন পরস্পরকে, বিষয়টি মানুষ অনেক বড় করে দেখেন। আসলে এই জগৎ দুইজন বিখ্যাত মানুষের একত্রে থাকা পছন্দ করে না। সেই অপছন্দ এতটাই খারাপ স্তরে পৌঁছে যায় যে, একটা ধ্বংসাত্মক প্রভাব রেখে যায়।

নাগমা আরও বলেন, কাউকেই আসলে ছেড়ে দেওয়া যায় না। যদি সেই ব্যক্তি জীবনে অর্থবহ কিছু নিয়ে আসেন। যদি সেই মানুষটার সঙ্গে আনন্দের কিছু মুহূর্ত ভাগাভাগি করে নেওয়া হয়, সেই সম্পর্ক, সেই অনুভূতি, অথবা সেই মুহূর্ত- কোনো কিছুকেই আসলে ছেড়ে দেওয়া যায় না।

তিনি আরও বলেন, আমার মনে হয়, বন্ধুরা সবসময় বন্ধুই থাকেন। যদি সত্যিসত্যি কোনো সম্পর্ক হয়ে থাকে, তা সহজে আমাদের ছেড়ে যায় না। মানুষ তো এখন নিজের পরিবারের সঙ্গে থেকেও লড়াই করে। এক্ষেত্রে অবশ্য কোনো দ্বন্দ্ব হয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles