12.6 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

আরিয়ান-অনন্যার গভীর বন্ধুত্ব বদলে গেছে তিক্ততায়?

আরিয়ান-অনন্যার গভীর বন্ধুত্ব বদলে গেছে তিক্ততায়?
আরিয়ান ও অনন্যা সংগৃহীত ছবি

অনন্যা পাণ্ডেকে আবারও উপেক্ষা করলেন শাহরুখপুত্র আরিয়ান খান? মুম্বাইয়ে নিতা মুকেশ আম্বানী কালচার সেন্টার-এর উদ্বোধনী পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং হলিউডের তারকারা। সেখানেই আবার দেখা গেল চেনা দৃশ্য। শাহরুখ খান গোটা পরিবার-সহ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। কন্যা সুহানা খানের সঙ্গে গল্প জমে উঠেছিল তার বাল্যবন্ধু চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যার। পাশেই দাঁড়িয়েছিলেন আরিয়ান, অনন্যাকে একবারও ‘হাই’ পর্যন্ত বললেন না। নেটিজেনদের চোখ এড়াল না সেই দৃশ্য। আরিয়ান এবারও পাশ কাটিয়ে অন্য দিকে চলে যেতে অনন্যার মুখের ঝলমলে হাসিটি হঠাৎ মিলিয়ে গিয়েছিল।

আদিত্য রায় কাপুরের সঙ্গে তাকে দেখা গেলেও অনন্যার প্রথম পছন্দ যে শাহরুখ-পুত্রই, এ কথা সকলে জানেন। এদিকে আরিয়ান অন্তর্মুখী স্বভাবের। নারীদের সঙ্গে অত্যন্ত সাবধানে মেলামেশা করেন। তবে যাদের পছন্দ করেন, তাদের সঙ্গে খোলামেলাভাবেই মেশেন। যেমন কিছু দিন আগেই পাকিস্তানের অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে বের হতে দেখা গেছে তাকে। হাসি-আড্ডায় মশগুল আরিয়ানকে দেখা গেছে নোরা ফাতেহির সঙ্গেও। তবে অনন্যার প্রতি যে তার সেটুকুও আগ্রহ নেই, তা যেন বারবার নির্মমভাবে বুঝিয়ে দিয়েছেন শাহরুখ-পুত্র।

- Advertisement -

আম্বানীদের পার্টিতেও ‘লাইগার’ অভিনেত্রীকে চিনতেই পারলেন না আরিয়ান। গত বছর মাধুরী দীক্ষিত অভিনীত ‘মজা মা’ ছবি ওটিটিতে মুক্তির আগে ব্যক্তিগত প্রদর্শনীর আয়োজন করেছিলেন নির্মাতারা। সেখানেও নজরে আসে আরিয়ান-অনন্যার এই শীতল সমীকরণ। সন্ধ্যায় একঘর অতিথির মাঝে হাতে আঁচল ফেলে দাঁড়িয়ে ছিলেন অনন্যা। পাশ দিয়ে চলে গিয়েছিলেন আরিয়ান। সেবারও তাকে চিনতে পারেননি ‘বাদশা’-পুত্র।

এই উপেক্ষার কারণ কী? এক সময় আরিয়ানের কাছের বন্ধু ছিলেন অনন্যা। কিন্তু ২০২২ সালের মার্চ মাসে মাদককাণ্ডে ফেঁসে যাওয়ার পর অনন্যার সঙ্গে বন্ধুত্বে চিড় ধরে শাহরুখ-তনয়ের। কী করে বদলে গেল ছবিটি? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি-র তদন্তে উঠে আসে বেশ কিছু তথ্য। মুম্বাইয়ে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করার পর তার হোয়াটস্যাপ চ্যাটে মিলেছিল মাদক নিয়ে কথোপকথন। অনন্যা জানতে চেয়েছিলেন তার কাছে গাঁজা আছে কি না! এতেই পরিস্থিতি আরও জটিল হয়। যদিও সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের বৈধতার প্রমাণ মেলেনি। নানা জলঘোলার পর তিন মাস পর বেকসুর খালাস পেয়েছিলেন শাহরুখ-পুত্র। সেই অন্ধকার অধ্যায় ভুলতে পারেনি খান পরিবার। আরিয়ানও স্বাভাবিকভাবেই এখনও হয়তো অস্বস্তিতে ভোগেন অনন্যাকে নিয়ে। সব মিলিয়ে বন্ধুত্বের সম্পর্কে এখন বড় প্রশ্নচিহ্ন।

- Advertisement -

Related Articles

Latest Articles