7.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কার সঙ্গে নেচে ভাইরাল মেসি?

কার সঙ্গে নেচে ভাইরাল মেসি?
আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দেখে নেটিজেনদের অনেকে দাবি করেছেন, মেসি মাইকেল জ্যাকসনের থেকেও ভালো নাচতে পারেন!

প্রীতি ম্যাচ খেলতে মেসি এখন আর্জেন্টিনা দলের সঙ্গে আছেন। কদিন আগে পানামার বিপক্ষে ফ্রিকিক থেকে একটি গোল করেছেন। পরের ম্যাচে খেলবেন কুরাসাওয়ের বিপক্ষে।

- Advertisement -

এই ভিডিওটি আর্জেন্টিনা-পানামা ম্যাচের আগের বলেই মনে করা হচ্ছে। কোথায় সেই পার্টি হয়েছে সেটা বোঝা যাচ্ছে না। তবে সেই পার্টিতে আর্জেন্টিনার বেশ কয়েকজন ফুটবলার রয়েছেন।

মেসির যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে তাকে নাচতে দেখা গেছে। পরনে কালো রংয়ের আর্জেন্টিনা দলের ট্র্যাকস্যুট। পায়ে সাদা জুতো।

অন্য একটি ভিডিওতে মেসির সঙ্গে নাচছিলেন রদ্রিগো দি পল। তিনি পুরোপুরি সাদা পোশাক পরেছিলেন। মেসি এবং দি পল ছাড়াও নিকোলাস ওতামেন্দি, পাওলো দিবালা এবং আনহেল দি মারিয়াকে দেখা গেছে নাচতে।

আগামী বুধবার ভোরে আর্জেন্টিনা খেলবে কুরাসাওয়ের বিপক্ষে। এরপর ফের ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেবেন মেসি। আগামী রবিবার প্যারিসের দলটি খেলবে অলিম্পিক লিয়ঁর বিপক্ষে।

- Advertisement -

Related Articles

Latest Articles