8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বাবার প্রতি কন্যার ভালবাসা

বাবার প্রতি কন্যার ভালবাসা
গরাদের ফাঁক গলে যুবদল নেতাকে মেয়ের চুমু

মোংলার সুন্দরবন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি মো. জিয়া শেখকে রবিবার রাতে নাশকতার মামলায় গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার সকালে তাকে তার শিশুকন্যা থানা হাজতে আটক অবস্থায় দেখে কান্নায় ভেঙে পড়ে। হাজতের গ্রিলের ফাঁক দিয়ে বাবাকে আদর করে সে। এ ছবি সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

- Advertisement -

জিয়া শেখের পরিবার জানায়, কোনো পরিস্থিতিই বাবার প্রতি কন্যার ভালবাসার বন্ধনকে আটকে রাখতে পারে না। যার বাস্তব প্রমাণ এ ছবি। আর এমন দৃশ্য যেকোনো পরিবারের কাছে বেদনাদায়ক।

পুলিশ জানায়, আগের একটি নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার দেখান হয়েছে। এর আগে রোববার (২৬ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, উপজেলা ছাত্র শিবিরের সভাপতি ওমর ফারুক, মিঠাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড জামায়াতের সহ-সভাপতি লুৎফর আমির, ছাত্রদল নেতা মো. মুজাহিদ, যুবদল নেতা শফিকুল শেখ ও জিয়া শেখ।

সোমবার সকালে তাদের বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেন, যাদেরকে আটক করা হয়েছে তাদের কারও নামে কোন মামলা নেই এমনকি জিডি পর্যন্ত নেই। অহেতুক ইফতার ও তারাবির সময় এ সকল নেতা- কর্মীকে আটক করছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles