3.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

ভোজপুরী অভিনেত্রীর হোটেলরুমে রহস্যজনক মৃত্যু

ভোজপুরী অভিনেত্রীর হোটেলরুমে রহস্যজনক মৃত্যু
আকাঙ্ক্ষা দুবে

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মরদেহ উদ্ধার করা হয়েছে। মাত্র ২৬ বছর বয়সই থমকে গেল জীবনের গতি। জানা গেছে, ভারতের বেনারসের সারনাথ হোটেল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর।

প্রায় এক মাস আগে ১৪ ফেব্রুয়ারি প্রেমের সম্পর্কে জানান দিয়েছিলেন আকাঙ্ক্ষা দুবে। প্রেমিক ও সহ-অভিনেতা সমর সিংয়ের সঙ্গে ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবিও পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, হ্যাপি ভ্যালেনটাইনস ডে। এর ঠিক মাসখানেকের মধ্যেই আত্মঘাতী হলেন অভিনেত্রী।

- Advertisement -

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন তিনি। এ ছাড়া মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। তার মাঝেই কিভাবে এই ঘটনা ঘটল রহস্য ঘনীভূত হচ্ছে।

মেরি জং মেরা ফয়সালা ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে। এরপর মুঝসে শাদি করোগি, ভিরোন কে ভির, ফাইটার কিং, কসম পয়দা করনে কি ২-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন।

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের আত্মঘাতী হওয়ার পেছনে কোন রহস্য লুকিয়ে রয়েছে সেই বিষয়ে এখন পর্যন্ত কোনো আপডেট পাওয়া যায়নি। তবে ২৬ বছর বয়সে অভিনেত্রীর এই করুণ পরিস্থিতির নেপথ্যে কে রয়েছেন জানতে উদগ্রীব আকাঙ্ক্ষার ভক্তরা।

- Advertisement -

Related Articles

Latest Articles