8.1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

স্ত্রী-বান্ধবীরাও মার্তিনেজের অশ্লীল উদযাপনে মেতেছেন

স্ত্রী-বান্ধবীরাও মার্তিনেজের অশ্লীল উদযাপনে মেতেছেন
উচ্ছ্বাসে যোগ দেন আর্জেন্টিনার কিছু ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরাও ছবি সংগৃহীত

দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর ছিলেন এমিলিয়ানো মার্তিনেজ। তারকা এ গোলরক্ষক ফাইনালসহ বেশ কয়েকটি ম্যাচে আলবিসেলেস্তাদের গোলবার সামলেছেন। অসাধারণ পারফরম্যান্সের সুবাদে আসরের গোল্ডেন গ্লাভসও জিতেছেন তিনি। তবে টুর্নামেন্টের ফাইনালে পুরস্কার নেওয়ার সময় অশালীন অঙ্গভঙ্গি করা বিতর্কের মুখে পড়েছিলেন তিনি।

কিন্তু সমালোচিত হলেও নিজের ব্যক্তিত্বের কোনো পরিবর্তন আনেননি মার্তিনেজ। বিশ্বকাপের পর প্রথমবার ঘরের মাঠে খেলতে নামে আর্জেন্টিনা। প্রীতি ম্যাচে মনুমেন্তাল স্টেডিয়ামে পানামাকে ২-০ গোলে হারান লিওনেল মেসিরা। তবে এ ম্যাচ শেষেও কাতারের উদযাপনের পুনরাবৃত্তি করেছেন মার্তিনেজ। সতীর্থদের নিয়ে বিশ্বকাপ ট্রফির রেপ্লিকা নিয়ে ফের অশালীন আচরণ করেন।

- Advertisement -

পরে মার্তিনেজদের দেখাদেখি এই উচ্ছ্বাসে যোগ দেন আর্জেন্টিনার কিছু ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরাও। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে এর কিছু ছবি প্রকাশ্যে এসেছে।

গত বৃহস্পতিবার ম্যাচের পর অশ্লীল অঙ্গভঙ্গি নিয়ে শুরুটা করেন মার্তিনেজেরই স্ত্রী মান্দিনহা। তার পাশে পোজ দিয়ে দাঁড়িয়েছিলেন জেরোনিমো রুলির বান্ধবী রোসিয়ো সুয়ারেস, মার্কোস আকুনার বান্ধবী জুলিয়া সিলভা, জার্মান পেজেয়ার বান্ধবী অগাস্টিনা বাসকেরানো ও গুইদো রদ্রিগেসের বান্ধবী ওয়াদা রামন। যেখানে রুলির বান্ধবী সুয়ারেস ছবিটি ইনস্টাগ্রামে দিয়ে লিখেন, ‘ছেলেদের সাফল্য আমরাও ভাগ করে নেওয়ার চেষ্টা করছি।’

যদিও সেই উচ্ছ্বাসে কোথাও দেখা যায়নি মেসির স্ত্রী আন্তেনেল্লা রোকুজ্জোকে। ঠিক যেমন মেসি সতীর্থদের সঙ্গে সেই উচ্ছ্বাস করেননি।

এদিকে এই পোস্টের পর চূড়ান্ত সমালোচনা হচ্ছে। ফুটবলারদের বান্ধবীর এই আচরণকে ‘রুচিহীন’ বলে আখ্যা দিয়েছেন বেশিরভাগ সমর্থক। আর্জেন্টিনার লোকজনও তার থেকে বাদ যাননি।

পানামার বিপক্ষে ২-০ গোলে জয়ের পর সব ফুটবলারই তাদের পরিবারকে মাঠে ডেকে নেন। প্রত্যেকে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়েছিলেন মাঠে। প্রত্যেকের সামনেই রাখা ছিল বিশ্বকাপের রেপ্লিকা। সেই বিশ্বকাপ হাতে নিয়ে তা লজ্জাস্থানে সামনে ধরে একই রকম অঙ্গভঙ্গি করতে দেখা যায় মার্তিনেজকে। তবে এ বার তিনি একা ছিলেন না। গুইদো রদ্রিগেস, জেরোনিমো রুলি, জারমান পেজেয়া, মার্কোস আকুনার মতো ফুটবলারদের দেখা যায় মার্তিনেসের সঙ্গে যোগ দিতে। কিন্তু মেসি সেই উচ্ছ্বাসে যোগ দেননি। তিনি ট্রফি নিয়ে এক পাশে পরিবারের সঙ্গে দাঁড়িয়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles