5.6 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

রিয়ানার বাড়িতে ঢুকে হাতেনাতে ধরা যুবক, এরপর…

রিয়ানার বাড়িতে ঢুকে হাতেনাতে ধরা যুবক, এরপর...
পপ তারকা রিহানা

পছন্দের তারকার জন্য ভক্তদের পাগলামির শেষ নেই। কিছুদিন আগে বলিউড বাদশা শাহরুখ খানের বাড়িতে অনুপ্রবেশ করেছিল দুই যুবক। এবার মার্কিন পপ গায়িকা রিয়ানার বাড়িতে ঢুকে পড়লেন এক যুবক। উদ্দেশ্য রিয়ানাকে প্রেম নিবেদন করা। যদিও ওই অনুরাগী তার আগেই নিরপত্তাকর্মীদের হাতে ধরা পড়ে যান।

ভারতীয় সংবাদমাদ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, আটককৃত ওই যুবকের দাবি, রিয়ানাকে প্রেমের প্রস্তাব দিতেই তার বাড়িতে গিয়েছিলেন তিনি। কিন্তু তার আগেই নিরাপত্তারক্ষীদের হাতে ধরা পড়েন।

- Advertisement -

ওই যুবক জানান, পরবর্তী সময়ে তারা (নিরাপত্তারক্ষী) পুলিশ ডাকেন। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সন্দেহজনক কিছু না পাওয়ায় মামলা না করেই ছেড়ে দেওয়া হয়। তবে দ্বিতীয়বার তাকে এমন কাজ না করতে পুলিশের পক্ষ থেকে সতর্ক করে দেওয়া হয়।

এই ঘটনা নিয়ে এখনো মুখ খোলেননি রিয়ানা। তবে প্রিয় তারকার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ভক্তরা। কেননা এবারই প্রথম নয়। এর আগে ২০১৮ সালে পপ তারকার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে এডুয়ার্ডো লিওন নামে এক ব্যক্তি ঢুকে পড়েন। প্রায় ২৪ ঘণ্টা বাড়ির ভেতরে গা ঢাকা দিয়েছিলেন। পরে তিনি জানান, রিয়ানার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্যই সেখানে গিয়েছিলেন।

উল্লেখ্য, বর্তমানে দ্বিতীয় সন্তান জন্মের অপেক্ষায় আছেন রিয়ানা। তার আগেই দীর্ঘদিনের প্রেমিক র‌্যাপার অ্যাসাপ রকির সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলতে চান তিনি। এই মুহূর্তে প্রথম সন্তান এবং প্রেমিককে নিয়ে ক্যালিফোর্নিয়ায় সংসার পেতেছেন গায়িকা।

তবে বিয়ের পর্বটা সারতে চান নিজের জন্মস্থান বার্বাডোজেই। সন্তানসম্ভবা হওয়ার কারণে হইহুল্লোড়ের বদলে পারিবারিক পরিসরেই অনুষ্ঠান সম্পন্ন করতে ইচ্ছুক রিয়ানা।

- Advertisement -

Related Articles

Latest Articles