2.9 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

ফ্লেয়ার এয়ারলাইন্সের একাধিক ফ্লাইট বাতিল

ফ্লেয়ার এয়ারলাইন্সের একাধিক ফ্লাইট বাতিল
অন্টারিওর টরন্টো এডমন্টন ও ওয়াটারলুতে চারটি উড়োজাহাজ জব্দ করায় যাত্রীদের ওপর এর প্রভাব পড়েছে বলে জানিয়েছে ফ্লেয়ার এয়ারলাইন্স

অন্টারিওর টরন্টো, এডমন্টন ও ওয়াটারলুতে চারটি উড়োজাহাজ জব্দ করায় যাত্রীদের ওপর এর প্রভাব পড়েছে বলে জানিয়েছে ফ্লেয়ার এয়ারলাইন্স। কোম্পানি একে বাণিজ্যিক বিরোধ বলে অভিহিত করেছে।

এ ঘটনার পর শনিবার একটি বিবৃতি দিয়েছে ফ্লেয়ার এয়ারলাইন্স। নিউইয়র্কভিত্তিক হেজ ফান্ডের উড়োজাহাজগুলো জব্দের এই ঘটনাকে চরম ও নজিরবিহীন পদক্ষেপ বলে উল্লেখ করা হয়েছে বিবৃতিতে। ফ্লেয়ার এয়ারলাইন্স বলেছে, যাত্রীদের ওপর এর প্রভাব কমিয়ে আনতে বহরের সক্ষমতা বাড়াবে তারা। সেই সঙ্গে এর রুট ম্যাপে বড় ধরনের আর কোনো বিঘœ হবে না বলে মনে করছে কোম্পানিটি।

- Advertisement -

ফ্লেয়ার এয়ারলাইন্সের মুখপাত্র মাইক আরনট বলেছেন, শনিবার সকালের দিকে বেশ কয়েকটি ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে বাতিল হওয়া ফ্লাইট পুষিয়ে নিতে কোম্পানির তিনটি অতিরিক্ত উড়োজাহাজ রয়েছে। পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে যাদের ভ্রমণের কথা রয়েছে তাদেরকে ফ্লেয়ারের ফ্লাইটে ভ্রমণের সুযোগ দেওয়া হবে। তবে ফ্লেয়ারের ফ্লাইট না থাকলে কোম্পানির খরচে অন্য এয়ারলাইন্সে তাদেরকে ভ্রমণের ব্যবস্থা করে দেওয়া হবে।

বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, জব্দ করা উড়োজাহাজগুলোর দাম মাত্র কিছুদিন আগে পরিশোধের কথা ছিল এবং ফ্লেয়ারের সার্বিক রাজস্বের তুলনায় এটা খুব বেশি নয়।

- Advertisement -

Related Articles

Latest Articles