13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল, দাবি মডেলের

রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল, দাবি মডেলের
মডেলের সঙ্গে রোনালদো ছবি সংগৃহীত

গত বেশ কয়েকদিন ধরে নারী ঘটিত কারণে বার বার সংবাদের শিরোনাম হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার ভেনেজুয়েলার এক মডেল ও ব্লগার অভিযোগের সুরে জানিয়েছেন সিআর সেভেনের সঙ্গে তার যৌন সম্পর্ক হয়েছে।

জর্জিলেয়া নামের সেই মডেল ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি রোনালদোর থেকে প্রথম মেসেজ পাই। প্রথমে ভেবেছিলাম সে শুধু মাত্র কথা বলার জন্য মেসেজ করেছে। কিন্তু আমাদের কথা অন্যদিকে গড়িয়ে যায়। আমরা একে অপরকে ছবি পাঠাতে থাকি। তবে সম্পর্কটা এই জায়গায় চলে যাবে ভাবতে পারিনি। এরপর আমরা দেখা করি এবং দুই জনের মতেই শারীরিক সম্পর্কে জাড়াই।’

- Advertisement -

এমন অভিযোগের পর অবশ্য সংবাদ মাধ্যমে সব অস্বীকার করেন রোনালদো। তার এক মুখপাত্র জানান, এটা সম্পূর্ণ মিথ্যা ও মানহানিকর।

কিছুদিন আগেই দানিয়েল্লা শাভেজ নামের এক চিলিয়ান মডেল জানিয়েছিলেন, রোনালদোর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে। তবে রোনালদোর ব্যক্তিগত গোপনীয়তা নষ্ট করতে চান না বলে তিনি সেই ভিডিও প্রকাশ করবেন না!

বর্তমানে রোনালদো বিবাহিত নন। তবে তিনি জর্জিনা রদ্রিগেজের সঙ্গে থাকেন অনেক দিন ধরেই এক ছাদের নিচে থাকছেন। তাদের ঘরে পাঁচ সন্তানও রয়েছে।

কাতার বিশ্বকাপের পর ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে সৌদি আরবের আল নাসেরে যোগ দিয়েছেন রোনালদো। পর্তুগিজ মহাতারকা দলটির হয়ে সপ্তম ম্যাচটি খেলে ফেলেছেন। দুটি ম্যাচ খেলার পরে হারানো ফর্ম ফিরে পান তিনি। ইতোমধ্যেই সৌদি আরবের মাটিতে তিনি ৮টি গোল এবং ২টি অ্যাসিস্ট করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles