5.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

কোহলিকে না পেয়ে বান্ধবীকে ‘জীবনসঙ্গী’ করলেন ইংলিশ তারকা

কোহলিকে না পেয়ে বান্ধবীকে ‘জীবনসঙ্গী’ করলেন ইংলিশ তারকা
বান্ধবী জর্জি হজের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ড্যানিয়েল ওয়াট

ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে একসময় প্রেম করেছেন ইংলিশ অলরাউন্ডার ড্যানিয়েল ওয়াট। তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। সাড়া না পেয়ে বান্ধবীকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন।

বান্ধবীর সঙ্গে বাগদানের ছবি ওয়াট শেয়ার করেছেন টুইটারে। ছবিতে বান্ধবীকে চুম্বন করতে দেখা যায় ইংলিশ নারী দলের এই ক্রিকেটারকে।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, কয়েক দিন আগে দক্ষিণ আফ্রিকায় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে দেশে ফেরেন ওয়াট। দেশে ফিরেই দীর্ঘদিনের বান্ধবী জর্জি হজের সঙ্গে বাগদানের খবর সামনে আনেন। জর্জি হজের সঙ্গে অনেক বছর ধরেই প্রেম করছেন ওয়াট। অবশেষে বিয়ে পথে হাঁটলেন তারা।

জর্জি হজ পেশায় একজন ফুটবলা এজেন্ট। ইংল্যান্ডের প্রিমিয়র লিগসহ বিভিন্ন ডিভিশনের ক্লাবে ফুটবলারদের চুক্তির বিষয়টি দেখাশোনা করেন তিনি। ২০১৯ সাল থেকে তার সঙ্গে সম্পর্কে জড়ান ওয়াট। সেই সম্পর্ককে এবার পরিণতি দিলেন দুজন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ২০১৭ সালের আইসিসি নারী বিশ্বকাপের ফাইনালে ভারতকে পরাজিত করে ইংল্যান্ড। ওই নারী দলের সদস্য ছিলেন ড্যানি ওয়াট। ২০১৪ সালে ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়ে শিরোনামে এসেছিলেন এই ইংলিশ ক্রিকেটার।

২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত ইনিংস দেখে কোহলিকে প্রস্তাব দিয়েছিলেন তিনি। সেই বছরের শেষের দিকে ডার্বিশায়ারে ভারত ও ইংল্যান্ডের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচের সময় ওয়াটকে একটি ব্যাট উপহার দিয়েছিলেন কোহলি।

ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়াট বলেন, ‘আমি এখন বিরাট কোহলির ব্যাট ব্যবহার করছি।’

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসেই ভারত সফরে আসছে ইংল্যান্ড নারী ক্রিকেট দল। তাই টুর্নামেন্টে কোহলির দেওয়া ‘গোপন অস্ত্র’ কাজে লাগাতে আগ্রহী ওয়াট।

ড্যানির ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে ছিলেন আলোচনায়। সমলিঙ্গের প্রতি ভালোবাসা থাকায় তাকে নিয়ে বিভিন্ন ইংলিশ ট্যাবলয়েডে প্রায়ই নানা কাহিনী প্রকাশ হতো।

- Advertisement -

Related Articles

Latest Articles