-5.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর নাতির সঙ্গে প্রেম করছেন জাহ্নবী!

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর নাতির সঙ্গে প্রেম করছেন জাহ্নবী!
জাহ্নবী কাপুর

বর্তমান বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। তবে অভিনয়ের চেয়েও ব্যক্তিগত নানা কারণে আলোচনায় থাকেন জাহ্নবী।

অনেক দিন ধরেই জাহ্নবীকে ঘিরে চর্চা বলিপাড়ায় যে ভারতের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন। শুধু তা-ই নয়, এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও তারপর অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে এ নায়িকার। আর সেই সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নামও।

- Advertisement -

তবে দীর্ঘ বিরতির পর গত বছরের শেষের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। তারপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। এবার শিখর পাহাড়িয়াকে সঙ্গে নিয়েই উড়াল দিলেন জাহ্নবী। ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, গত ডিসেম্বরে অনিল কাপুরের জন্মদিনে বাবা বনি কাপুরের সঙ্গে যোগ দেন জাহ্নবী। এদিনও জাহ্নবীর সঙ্গে হাজির হয়েছিলেন শিখর পাহাড়িয়া। এবার জাহ্নবীর পরিবারের সঙ্গে বেড়াতে গেলেন শিখর। মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে দেখা যায় তাদের। সঙ্গে ছিলেন জাহ্নবীর বোন খুশি, বনি কাপুরও। এসব বিষয়কে কেন্দ্র করে এবার আরও জোরালো হয়েছে শিখর-জাহ্নবীর প্রেমের গুঞ্জন। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি এ জুটির কেউই।

এদিকে এয়ারপোর্টে তাদের একসঙ্গে যাওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যায়, বনি কাপুরের সঙ্গে এয়ারপোর্টে প্রবেশ করছেন শিখর পাহাড়িয়া। তবে তারা কোথায় বেড়াতে গেলেন তা জানা যায়নি। ‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’।

- Advertisement -

Related Articles

Latest Articles