6.4 C
Toronto
মঙ্গলবার, মার্চ ২৮, ২০২৩

নেইমারের প্রেমিকা বলায় ব্রেকআপ করেন নাতালিয়া

নেইমারের প্রেমিকা বলায় ব্রেকআপ করেন নাতালিয়া
নেইমার নাতালিয়া

ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ায়। তাদেরই একজন হলেন ইংল্যান্ডের অভিনেত্রী নাতালিয়া বারুলিস।

নেইমারের সাবেক প্রেমিকা বলিউডে কাজ করতে প্রথমবারের মতো ভারত সফরে গিয়ে কথা বলেন বোম্বে টাইমসের সঙ্গে। আলাপচারিতায় কাজের পাশাপাশি সাবেক প্রেমিক নেইমারকে নিয়েও কথা বলেন এই অভিনেত্রী।

- Advertisement -

অভিযোগ রয়েছে- নেইমারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে কলম্বিয়ান গায়ক মালুমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন নাতালিয়া। এ ব্যাপারে অভিনেত্রী বলেন, ‘এসব তথ্য সঠিক নয়। একজনের জন্য অন্যজনকে ছেড়ে যাইনি। আমার জন্য এই মালুমার সঙ্গে সম্পর্ক উপযুক্ত ছিল না। এজন্য সম্পর্ক থেকে বেরিয়ে আসি কিন্তু বিচ্ছেদের ঘোষণা দেইনি।

তিনি আরও বলেন, নেইমারের সঙ্গে যখন দেখা হয়, তখন আমি সিঙ্গেল ছিলাম। এখন পেছনে তাকালে তাদের দুজনের (নেইমার-মালুমা) প্রতি আমার ভালোবাসা ও সম্মান ছাড়া অন্যকিছু নেই।

নেইমারের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ কী? জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘মানুষ আমাকে নেইমারের প্রেমিকা হিসেবে ডাকতে শুরু করেছিল, এটি আমার কাছে অনেক বড় একটি সংগ্রাম ছিল। এই মানুষগুলো (ফুটবলার) এতটাই বিখ্যাত যে, আমার মেধাকে অপমান করা হচ্ছিল। আমি এখান থেকে বের হওয়ার চেষ্টা করেছিলাম। যদিও আমি এখনো উজ্জ্বল আলো ছড়াতে পারিনি, কিন্তু সেই দিন খুব শিগগিরই আসবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles