27.5 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

যে কারণে স্বামী বনিকে ‘দুশ্চরিত্র’ বললেন কৌশানি

যে কারণে স্বামী বনিকে ‘দুশ্চরিত্র’ বললেন কৌশানি
ছবি সংগৃহীত

টালিউডে অন্যতম জনপ্রিয় জুটি হচ্ছেন বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি জুটি। তাদের দুজনের রসায়ন বেশ পরিচিত। একটু উনিশ-বিশ হলেও এখনো সম্পর্কটা টিকে আছে।

রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় অভিষেক হয় কৌশানি মুখার্জির। তার বিপরীতে নায়ক ছিলেন বনি সেনগুপ্ত। শুটিং সেটেই দুজনের বন্ধুত্ব। এর পর সম্পর্কটা মোড় নেয় ‘বিশেষ বন্ধু’তে।

- Advertisement -

এবার সেই বিশেষ বন্ধুকে (ভালোবাসার মানুষ) প্রকাশ্যে ‘দুশ্চরিত্র’ বললেন কৌশানি। তবে কি সম্পর্কটা ভেঙেই গেল? না, সম্পর্কটা ভাঙেনি বরং আরও মধুর হয়েছে। তার কিছুটা আঁচ পাওয়া গেল শাশ্বত চ্যাটার্জির রিয়েলিটি শো ‘অপুর সংসার’-এ।

সেখানেই তাদের প্রেম এবং সাবেক প্রসঙ্গে প্রশ্ন করা হয়। কৌশানি বলেন, ‘আমার প্রচুর প্রপোজাল এসেছিল। কিন্তু কাউকেই আমি অ্যাকসেপ্ট করিনি। খুঁজে খুঁজে হীরে বের করেছি। আর বনি? ও তো দুশ্চরিত্র।’ কৌশানির মুখে এই কথা শুনে রীতিমতো চমকে গেছেন বনি। যদিও সবটাই নায়িকা বলেছিলেন মজার ছলে।

এ মুহূর্তে বনি-কৌশানি ব্যস্ত তাদের নতুন প্রযোজনা সংস্থার বিভিন্ন কাজ নিয়ে। সদ্য মুক্তি পেয়েছে তাদের প্রযোজিত প্রথম ছবি ‘ডাল বাটি চুরমা’।

- Advertisement -

Related Articles

Latest Articles