15 C
Toronto
বুধবার, মে ৮, ২০২৪

বিয়ের আগে পরকীয়া, ধর্ম পাল্টেছেন জেসমিন

বিয়ের আগে পরকীয়া, ধর্ম পাল্টেছেন জেসমিন
জেসমিন মেরি জোসেফ

দক্ষিণী সিনেমার একজন আলোচিত অভিনেত্রী জেসমিন মেরি জোসেফ। তবে তিনি মীরা জেসমিন নামেই বেশি পরিচিত। ২০০১ সালে লোহিতা দাসের ‘সূত্রধরন’ ছবির মাধ্যমে শোবিজে পা রেখেই পেয়েছিলের আকাশচুম্বি জনপ্রিয়তা। তার ক্যারিয়ারের শুরুটা দারুণ হলেও তা ধরে রাখতে পারেননি তিনি। মাত্র দুবছর পরই জড়িয়ে পরেন পরকীয়া সম্পর্কে। আর এই সম্পর্কই তার জন্য কাল হয়ে দাড়ায়। তামিল নিউজ

এই ১৫ ফেব্রুয়ারি ৪১ বছরে পা রাখলেন জেসমিন। এদিন সামাজিক মাধ্যমে ফের তার অতিত সম্পর্ক নিয়ে শুরু হয়েছে আলোচনা। সামনে এসেছে তার একাধিক সম্পর্ক ও বিয়ের জন্য ধর্ম পরিবর্তনের কথা। আবার ক্যারিয়ারের পতনের জন্য তার অহংকারকেই দায়ী করছেন অনেকে।

- Advertisement -

জানা যায়, পরিচালক লোহিত দাসের সঙ্গে প্রথমবার পরকীয়া প্রেমে জড়িয়েছিলেন জেসমিন। তবে তা খুব বেশিদিন স্থায়ী হয়নি। কারণ তার দ্বিতীয় সিনেমার সহ-অভিনেতা আর্যদান শওকতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। তা নিয়ে সেসময় গণমাধ্যমে ব্যাপক বিতর্কের মুখে পড়েন এই অভিনেত্রী। শেষ পর্যন্ত এই সম্পর্কও টেকেনি তার।

এরপর ২০১৪ সালে দুবাইয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনিল জন টিটুসের সাথে একটি হোটেলে রাত্রি যাপন কালে ধরা পড়েন জেসমিন। এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়ে বিয়ে করেন টিটুসকে। আর এই বিয়ের জন্য তাকে ধর্ম পরিবর্তন করতে হয়। মুসলিম থেকে খ্রিস্টান ধর্ম গ্রহন করে নাম বদলে রাখেন জেসমিন মেরি জোসেফ। এ কারণে পুলিশের কাছে নিরাপত্তাও চেয়েছেন তিনি।

শেষ পর্যন্ত সম্পর্কটি আর স্থায়ী হয়নি। কারণ টিটুসের প্রথম স্ত্রী ডিভোর্স না দেয়ায় ভারতের খ্রিস্টীয় বিবাহ আইন অনুযায়ী তাদের বিয়েটি আইনগতভাবে অবৈধ বলা হয়। পরবর্তীতে সংসার টেকাতে স্বামীকে নিয়ে দুবাই পাড়ি জমান তিনি। অভিনয় ছেড়ে সেখানেই সংসার গড়েন তারা। এর কয়েক বছর পর সংসার ভেঙ্গে গেলে পুনরায় ভারতে ফিরে এসে মন দেন ক্যারিয়ারে। এখন তিনি নিজের অবস্থান শক্ত করে ফেলেছেন। ২০২২ সালে সর্বশেষ ‘মাকাল’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

- Advertisement -

Related Articles

Latest Articles