26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

আপত্তিকর ভিডিও ভাইরাল, যা বললেন প্রিয়াঙ্কা

আপত্তিকর ভিডিও ভাইরাল, যা বললেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা পন্ডিত

ভারতের ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে রগরগে দৃশ্যে অভিনয়ের বেশ সুখ্যাতি রয়েছে প্রিয়াঙ্কা পণ্ডিতের। পর্দায় কিংবা সামাজিক মাধ্যমে হরহামেশা সর্বত্রই হাজির হন খোলামেলা রুপে। সাহসী চরিত্রে অভিনয় করে যেমনি প্রশংসিত হয়েছেন, তেমনি বিতর্কের মুখেও পড়তে হয়েছে তাকে। টাইমস অব ইন্ডিয়া

গত বছর প্রিয়াঙ্কার একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয় নেট মাধ্যমে। তারপর থেকেই সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এটা নিয়ে মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হন তিনি। সেসময় এ প্রসঙ্গে তেমন কিছুই বলেননি এই অভিনেত্রী। কিন্তু এবার মুখ খুললেন তিনি। জানালেন, ভিডিওটি তার নয়।

- Advertisement -

সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে এ প্রসঙ্গে কথা উঠলে তিনি বলেন, ‘যা রটেছে তার মধ্যে কোনো সত্যতা নেই। আমার ফ্রেশ ইমেজকে নষ্ট করতে কেউ ওই ভিডিওর সঙ্গে আমার নাম জুড়ে দিয়েছেন। আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘আমার মনে হয় এই কাজটা এমন কেউ করেছে যে আমার ক্যারিয়ার নিয়ে হিংসে করে। যাতে আমার ক্যারিয়ার নষ্ট হয়, কাজ কমে যায়, সেই কারণে সুচারুভাবে এই কাণ্ড ঘটানো হয়েছে। ইতোমধ্যেই আমি আইনি পদক্ষেপ নিয়েছি।’ পুলিশের কাছে লিখিত অভিযোগও দায়ের করেছেন প্রিয়াঙ্কা।

গতবছর ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকে দাবি করেছিলেন, ভিডিওতে যে মহিলাকে দেখা যাচ্ছে তিনি প্রিয়াঙ্কা পণ্ডিত। সেসময় এক আইটি বিশেষজ্ঞ কিছু প্রযুক্তিগত প্রমাণসহ সামাজিক মাধ্যমে উপস্থাপন করেছিলেন যে, ভিডিওটি গ্রাফিক সম্পাদনায় বানানো নয়। এটি একটি মোবাইলে ধারণ করা ভিডিও। যা প্রিয়াঙ্কা নিজেই ধারণ করেছেন।

ভোজপুরি ইন্ডাষ্ট্রির অনেক ছবিতেই কাজ করেছেন প্রিয়াঙ্কা পণ্ডিত। ‘পবন পুত্র’, ‘ইচ্ছাধারী’, ‘আওয়ারা বালাম’, ‘করম যুগ’ এবং ‘তোর দে দুষমান কি নালি’, ‘রাম অর আলি’-এর মতো উল্লেখযোগ্য ছবি রয়েছে তার ঝুলিতে।

- Advertisement -

Related Articles

Latest Articles