6.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কত কোটি টাকা হোটেল বিল দিলেন রোনালদো?

কত কোটি টাকা হোটেল বিল দিলেন রোনালদো?
রোনালদো ডানে ও স্ত্রী জর্জিনা ছবি সংগৃহীত

সৌদি আরবে গিয়ে অবশেষে পাকাপাকি বাড়ি পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফলে শেষ হলো তার হোটেলে দিনযাপন। দেশটির ক্লাব আল নাসেরে খেলতে এসে এতদিন একটি বিলাসবহুল হোটেলে ছিলেন তিনি ও তার পরিবার। এবার রাজধানী রিয়াদেই নিজের বাড়ি খুঁজে নিয়েছেন।

নতুন বাড়িতে স্ত্রী-সন্তানদের পাশাপাশি রোনালদোর মাও থাকবেন। কিন্তু এতদিন হোটেলে থাকার কারণে যে পরিমাণ অর্থ রোনালদোকে দিতে হবে, তা দেখে অনেকেই অবাক হয়ে হচ্ছেন।

- Advertisement -

বেশ কয়েকটি ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, গত এক মাসে ওই হোটেলে থাকতে রোনালদোর খরচ হয়েছে আড়াই লাখ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা ৩ কোটি টাকার বেশি।

সম্প্রতি রোনালদোর সঙ্গে থাকতে রিয়াদে এসেছেন তার মা। যেখানে মাকে সঙ্গে নিয়েই নতুন বাড়িতে উঠেছেন সিআর সেভেন। কিন্তু সৌদির কোথায় রোনালদোর বাড়ি, তা এখনও জানা যায়নি। তবে যেখানেই থাকেন না কেন, তার জন্য বরাদ্দ থাকবে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

এর আগে রিয়াদে রোনালদোকে রাখা হয়েছিল ‘ফোর সিজন্‌স’ হোটেলের কিংডম টাওয়ারে। দেশের অন্যতম সেরা বিলাসবহুল হোটেল সেটি। তিনি এমন একটি স্যুটে ছিলেন, যেখানে থাকার সামর্থ্য রয়েছে দেশের ধনবান ব্যক্তিদেরই। রিয়াদের অন্যতম সেরা স্যুটে রাখা হয়েছিল তাকে। তাকে ছাড়াও তার পরিবার, বন্ধুবান্ধব এবং নিরাপত্তারক্ষীদের জন্যে রয়েছে আরও ১৬টি ঘর।

রোনাদোর যে ঘরে থাকছেন, সেটির আয়তন তিন হাজার ফুট। এক মাসের জন্যে ভাড়া নেওয়া হয়েছে সেটি। তিনি এবং তার সঙ্গীরা মোট দু’টি তলায় ছিলেন। রোনালদো ঘরের পাশেই ছিল ব্যক্তিগত অফিস, ডাইনিং রুম এবং মিডিয়া রুমও।

- Advertisement -

Related Articles

Latest Articles