16.5 C
Toronto
বুধবার, মে ৮, ২০২৪

লিভ-ইন পার্টনারকে পুড়িয়ে মারলেন প্রেমিক!

লিভ-ইন পার্টনারকে পুড়িয়ে মারলেন প্রেমিক!

বেশ কয়েকদিন আগে লিভ-ইন সঙ্গিনীর শরীরে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এরপর গতকাল সোমবার ২৮ বছর বয়সী ওই নারী মারা গেছেন। ভারতের উত্তর-পশ্চিম দিল্লর আমান বিহারে ঘটেছে এ ঘটনা। দেশটির পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

- Advertisement -

গত ১১ ফেব্রুয়ারি সেখানকার স্থানীয় পুলিশের কাছে তথ্য আসে এসজিএম হাসপাতালে দগ্ধ এক নারী ভর্তি হয়েছেন। এরপর পুলিশ ওই হাসপাতালে গেলে সেই নারী জবানবন্দি দেওয়ার মতো অবস্থায় ছিলেন না।
পরবর্তীতে জানা যায়, ওই নারী দিল্লির বলবীর বিহারের বাসিন্দা এবং জুতার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। এরপর অবস্থা বেগতিক হওয়ায় ওই নারীকে সফদারজাং হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশের তদন্তে বলা হয়েছে, ভুক্তভোগী ওই নারী তার স্বামীকে ছেড়ে আসেন এবং অভিযুক্ত মোহিতের সঙ্গে গত ৬ বছর ধরে লিভ-ইনে ছিলেন। তার স্বামীর সংসারে এক সন্তান ছিল এবং মোহিতের সঙ্গে আরেক সন্তান।

স্থানীয় পুলিশের এক সিনিয়র কর্মকর্তা বলেন, আশঙ্কাজনক অবস্থায় থাকার কারণে ওই নারী জবানবন্দি দেওয়ার মতো অবস্থায় ছিলেন না। গতকাল সোমবার তিনি হাসপাতালে মারা যান।

ওই নারীর পরিবারের ভিত্তিতে হত্যাকাণ্ড মামলা দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, ভুক্তভোগী নারী জানতে পারেন মোহিত তার বন্ধুদের সঙ্গে মাদক নেন। এ নিয়ে গত ১০ ফেব্রুয়ারি রাতে মোহিতের সঙ্গে ঝগড়া বাধে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযুক্ত ওই নারীর শরীরে তারপিন তেল ঢেলে দেন এবং আগুন জ্বালিয়ে দেন। ইতোমধ্যে মোহিতকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles