19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

স্বপ্নে ‘কবর’ দেখেই অভিনয়কে বিদায় সানা খানের

স্বপ্নে ‘কবর’ দেখেই অভিনয়কে বিদায় সানা খানের
সানা খান

অভিনয়জীবন তখন ক্রমশই ঊর্ধ্বমুখী। নাম, খ্যাতি, যশ সবই হাজির হচ্ছিল একে একে। কিন্তু রাতারাতি বলিউডকে বিদায় জানিয়েছিলেন সানা খান। চাকচিক্য ছেড়ে আকস্মিক আধ্যাত্মিক পথে হেঁটেছিলেন অভিনেত্রী। ২০২০ সালে সানার সিদ্ধান্ত অবাক করেছিল সবাইকে। সোশ্যালে পোস্ট করে সানা লিখেছিলেন, ‘মানবসেবায় নিজেকে নিবেদন করতে চলেছি। সৃষ্টিকর্তার এমনই নির্দেশ’।

কিন্তু কী কারণে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন? এক সাক্ষাৎকারে সব কথা খুলে বলেন প্রাক্তন অভিনেত্রী। জানান, অর্থের পেছনে ঘুরে শান্তি পাচ্ছিলেন না। কাটাতে চেয়েছিলেন অবসাদ। জীবনে সবই পেয়েছিলেন। তাই প্রয়োজন ছিল হৃদয়ের কথা শোনা।

- Advertisement -

সানা বলেন, ‘২০১৯ সালে স্বপ্নে একটা কবর দেখতাম। সেটা জ্বলছে, উঠছে আগুনের হলকা। দেখতাম আমিই শুয়ে আছি সেই কবরে। এরপরই আমার মনে হয়, আল্লাহ কোনো নির্দেশ দিচ্ছেন। সেটা আমার শোনা উচিত’।

আলোচিত রিয়্যালিটি শো ‘বিগ বস ৬’-এ সানা এক সময় চর্চায় থাকতেন তার খোলামেলা পোশাকের জন্য। তবে স্বপ্নে সাড়া দিয়ে নিজেকে বোরকায় ঢেকে ফেলেন।

তিনি আরও জানান, ২০১৯ সালের রমজান মাসে অসুস্থ হয়ে পড়েছিলেন। অসুস্থতার কারণে অবসাদ ঘিরে ধরেছিল। পরের বছরের নভেম্বরে মুফতি আনাস সইদকে বিয়ে করেন। বর্তমানে স্বামী, সংসার আর ধর্ম নিয়েই সানার ব্যস্ততা। বলিউডের দিকে ফিরেও তাকাতে চান না।

তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ভাষায় একাধিক সিনেমায় অভিনয় করেন সানা। তবে ইদানিং হজ পালন থেকে শুরু করে বিভিন্ন ধর্মীয় আচারের পালনের ছবি পোস্ট করেন প্রাক্তন অভিনেত্রী। জানান, ভালোই কাটছে তার সময়। আগের চেয়ে ভালোই আছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles