8.1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

ভারতীয় ক্রিকেটারের ওপর হামলা চালানো কে এই স্বপ্না?

ভারতীয় ক্রিকেটারের ওপর হামলা চালানো কে এই স্বপ্না?
পৃথ্বী ও স্বপ্না বাম থেকে

মুম্বাইয়ের সান্টাক্রুজ এলাকার একটি হোটেলে খেতে যান ভারতীয় ব্যাটসম্যান পৃথ্বী শ। সেখানে যান স্বপ্না গিল। তিনি পৃথ্বীর সঙ্গে ছবি তুলতে চাইলে এই ক্রিকেটার তাতে অস্বীকার করেন। তারপরই তাঁর ওপর হামলা চালান এই নারী। এটা কি শুধু রাগের বশে নাকি ভিডিও বানিয়ে ভাইরাল হতে চেয়েছিলেন স্বপ্না?

এখন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবাররা সবকিছুতেই ‘কনটেন্ট’ খুঁজে পান কিনা! হয়তো এক্ষেত্রেও তাই হয়েছিল। যাঁকে নিয়ে এত আলোচনা গতকাল থেকে আজ তাঁর পরিচয় জেনে নেওয়া যাক।

- Advertisement -

পৃথ্বীর যতই ‘ভক্ত’ থাক, স্বপ্নার ফ্যান ফলোয়িং কিন্তু কম না। ইনস্টাগ্রামে তাঁর ২,১৯,০০০ ফলোয়ার আছে। সব পোস্টে গড়ে সাড়ে তিন হাজার লাইক পান কম বেশি। তিনি একাধিক ভোজপুরি ছবিতে অভিনয়ও করেছেন। ভোজপুরি অভিনেতা রবি কিষণ, দীনেশ লালের সঙ্গে কাজ করেছেন তিনি।

তবে স্বপ্না কিন্তু আসলে চণ্ডীগড়ের বাসিন্দা। বর্তমানে মুম্বাইয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নানা ধরনের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তাতে কখনও মজার, বিনোদনমূলক ভিডিও থাকে, কখনও থাকে নাচের কখনও আবার ফ্যাশন ফটো পোস্ট করেন তিনি। তাঁকে একাধিক ছবিতেও দেখা গিয়েছে, যার মধ্যে আছে কাশি অমরনাথ, নিরহুয়া চালাল লন্ডন এবং মেরে ওয়াতান।

ফলে গোটা বিষয়টা থেকে এটা স্পষ্ট যে তারকারও তারকা হয়! কিন্তু তাঁর ছবি তোলার জন্য এমন নজির বোধহয় এই প্রথম!

কী হয়েছিল সেদিন? পৃথ্বী যে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে সেখানে স্বপ্না এবং তাঁর বন্ধুরাও ছিলেন। তাঁরা এসে বারবার পৃথ্বীকে উত্যক্ত করতে থাকেন ছবি তোলার জন্য। কিন্তু পৃথ্বী তাতে অস্বীকার করেন। এরপর তিনি হোটেলের কর্মীদের ডেকে স্বপ্নাদের বিরুদ্ধে অভিযোগ জানালে, তাঁদের হোটেল থেকে বেরিয়ে যেতে বলা হয়। বেরিয়ে গেলেও রাগ কিন্তু মোটেও কমে না স্বপ্নাদের! সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে হেনস্থা! তাই পৃথ্বী বেরোতেই তাঁরা বেসবল ব্যাট দিয়ে ক্রিকেটারের গাড়ির কাঁচ ভেঙে দেন।

এরপর মোট ৮জনের বিরুদ্ধে অভিযোগ করা হলে স্বপ্না সহ মোট ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles