17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

ভ্রু নাচানো সেই নায়িকা এখন যেমন

ভ্রু নাচানো সেই নায়িকা এখন যেমন
দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র

দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ভ্রু নাচিয়ে ছিলেন বছর চারেক আগে। কেউ কেউ বলে থাকেন চোখ মেরেছিলেন। ওরু আদার লাভ চলচ্চিত্রে চোখ টিপে ইশারা দিয়ে ভাইরাল হয়েছিলেন এই অভিনেত্রী। রাতারাতি ভাইরাল হয়েছিলেন প্রিয়ার সেই ভ্রু নাচানো ভিডিওটি ইনস্টাগ্রাম রিল থেকে শুরু করে ফেসবুক, ইউটিউবসহ সব মাধ্যমে জায়গা করে নিয়েছিল ট্রেন্ডিংয়ে; যা তাকে ২০১৮ সালে গুগলে সর্বাধিক অনুসন্ধানকৃত ব্যক্তিত্বে পরিণত করে।

প্রিয়ার বর্তমান বয়স ২৩। ভারতের কেরালার ত্রিশূরে ১৯৯৯ সালের ২৮ অক্টোবর জন্ম তার। বাবা প্রকাশ ওয়েরিয়র একজন কেন্দ্রীয় আবগারি বিভাগের কর্মী এবং মা পৃথা প্রকাশ গৃহিণী।

- Advertisement -

স্কুল রোমান্টিক ধরনের এই সিনেমার ট্রেলার ইউটিউবে ২০২০ সালের এপ্রিল পর্যন্ত ৯৭ মিলিয়ন বার দেখা হয়েছিল। সিনেমার গান ‘মানিক্যায়া মালাড়ায়া পুভি’তে ছিল তার ভ্রু।

২০২১ সালে তেলেগু সিনেমায় অভিষেক হয় প্রিয়ার। ‘চেক’ ও ‘ইশক’ নামক দুটি সিনেমায় অভিনয় করেন তিনি। কন্নড় সিনেমায়ও কাজ করেছেন। এছাড়া হিন্দি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি; যা ২০২৩ সালে মুক্তি পাবে।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। সেখানে মাঝে মাঝে বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন। ইনস্টাগ্রামে সক্রিয় হওয়ার পর মাত্র ৮৩৪ পোস্টে প্রায় ৭৫ লাখ অনুসারী হয়েছে তার।

ইনস্টাগ্রামে কোনো ছবি পোস্ট করতেই তাতে প্রায় এক লাখের মতো রিঅ্যাকশন পড়ে। এছাড়া শুভাকাঙ্ক্ষীদের মন্তব্য তো রয়েছেই।

- Advertisement -

Related Articles

Latest Articles