7.1 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

যে কারণে তরুণীর ঘর ভাঙল যুবক

যে কারণে তরুণীর ঘর ভাঙল যুবক
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মিথ্যা অপবাদে এক তরুণীর স্বামীর ঘর ভেঙেছে এক যুবক। শুক্রবার এ বিষয়ে ওই তরুণী বাদী হয়ে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেছে ওই যুবকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকার মাদ্রাসা পাড়ায়।

- Advertisement -

অভিযুক্ত ওই যুবকের নাম আমিরুল ইসলাম সবুজ। তিনি নওগাহাটি গ্রামের মো. গেশু আলীর ছেলে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, ২ বছর পূর্বে মাগুরা জেলার মোহাম্মদ পুর থানার তেলী পুকুর গ্রামের এক যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়। সুখ-শান্তিতেই চলছিল তাদের দাম্পত্য জীবন। এরই মাঝে বাধ সাধে আমিরুল ইসলাম সবুজ নামের ওই ওই যুবক।

আমিরুল ইসলাম সবুজ ওই তরুণীকে বার বার কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার স্বামীকে ফোন করে জানায় ওই তরুণী একজন দেহ ব্যবসায়ী। এ মিথ্যা অপবাদে ওই তরুণীর তালাক দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

নিরুপায় হয়ে তরুণী এলাকাবাসীর সহায়তায় শুক্রবার বিকালে আমিরুল ইসলাম সবুজের বিরুদ্ধে ধামারই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এএসআই আতাইর রহমান অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে আমিরুল ইসলাম সবুজ বলেন, ওই তরুণী এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে দৈহিক মেলামেশা করে। তাই আমি বিষয়টি তার স্বামীকে অবহিত করেছি। এজন্য ওই তরুণী আমার বিরুদ্ধে থানায় এ মিথ্যা অভিযোগ দায়ের করেছে। এতে আমি মোটেও ভীত নই।

ধামরাই থানার এএসআই আতাউর রহমান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি। এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্তের স্বার্থে আপাতত কোনো কথা প্রকাশ করা যাবে না।

- Advertisement -

Related Articles

Latest Articles