4.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

গানটি শোনে মনে হচ্ছিল ফাটিয়ে নাচতে হবে : দীঘি

গানটি শোনে মনে হচ্ছিল ফাটিয়ে নাচতে হবে : দীঘি
অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি

অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হিসেবে দেখা যায় ঢালিউডের উঠতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘিকে। এ ধারাবাহিকতায় ‘ওয়েডিং মিক্স’ শিরোনামের আরও একটি গানের মডেল হয়েছেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার গানটি মুক্তি পেয়েছে চ্যানেল আইয়ের ইউটিউবে।

গানটি নিয়ে দীঘি বলেন, স্বল্প সময়ের মধ্যে কাজটি করা হয়েছে। যখন কাজটির প্রস্তাব আসে তখন লিগামেন্টে সমস্যার কারণে সম্পূর্ণ বিশ্রামে ছিলাম; কিন্তু গানটি শোনার পর এবং পুরো টিম সম্পর্কে জানার পর না করতে পারিনি। মনে হচ্ছিল ফাটিয়ে নাচতে হবে। আসলে গানটি এ রকমই। টানা ২২ ঘণ্টা কাজ করে শুটিং শেষ করেছিলাম। পুরো টিমের সবাই দুর্দান্ত কাজ করেছেন।

- Advertisement -

এই অভিনেত্রী আরও বলেন, গানটির শুটিংয়ের আগে ওজন কমিয়েছেন দীঘি। এরপর দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।এখনো সেই চেষ্টা অব্যাহত আছে তার। দীঘি বলেন, ‘আমার ইচ্ছা ছিল, জিদ ছিল যে পর্যন্ত ওজন কমাতে না পারব, ততক্ষণ থামব না। এ পর্যন্ত ৭ কেজি ওজন কমিয়েছি।’

শাওন ও ডিজে রাহাতের সংগীতায়োজনে গানটি গেয়েছেন সায়রা রেজা ও অপু মাহফুজ। সোহেল রাজের নির্দেশনায় এর ভিডিওতে দীঘির সঙ্গে রয়েছেন চিত্রনায়ক ইমন।

এদিকে দীঘি সম্প্রতি শেষ করেছেন ‘শ্রাবণ জোছনা’ নামের একটি সিনেমার কাজ। এটা দীঘি অভিনীত প্রথম অনুদানের সিনেমা। ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এটি পরিচালনা করেছেন আব্দুস সামাদ খোকন। এছাড়া চলতি মাসেই সুমন ধরের পরিচালনায় ‘ফেরা’ নামের নতুন একটি ওয়েব ফিল্মের কাজ শুরু করতে যাচ্ছেন দীঘি। এতে তার বিপরীতে রয়েছেন ইয়াশ রোহান। এতে শাহানাজ চরিত্রে অভিনয় করবেন দীঘি।

- Advertisement -

Related Articles

Latest Articles