17.7 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘গোপন প্রেম’ প্রকাশ্যে আনলেন জাহ্নবী!

‘গোপন প্রেম’ প্রকাশ্যে আনলেন জাহ্নবী!
জাহ্নবি কাপুর ছবি সংগৃহীত

বলিউড উঠতি তারকা জাহ্নবী কাপুর প্রায়ই বিদেশ সফরে গিয়ে শুধু নিজের ছবিই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতেন। কিন্তু এবার একই ফ্রেমে দেখা গেল শিখর পাহাড়িয়াকে।

শ্রীদেবী-কন্যার সঙ্গে প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে এর আগে দেখা গিয়েছে শিখরকে। সম্পর্কের কথা এত দিন স্বীকার না করলেও করণ জোহরের বাড়ি থেকে সোমবার রাতে তাদের একসঙ্গে বেরোতে দেখে দুইয়ে দুইয়ে চার করে নিলেন অনুরাগীরা।

- Advertisement -

আগেও নাকি একসঙ্গে ছিলেন তারা? মাঝে হয়েছিল ছাড়াছাড়ি, এখন আবার হাত ধরে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। গোপন প্রেম কি এবার প্রকাশ্যে এনে ফেললেন জাহ্নবী কাপুর?

বাদামি খাটো পোশাকের ওপর বেজকোট পরেছিলেন জাহ্নবী। খোলা চুল, কাঁধে স্লিং ব্যাগ। পাশে শিখর ছিলেন ফুলহাতা সোয়েটারে। সঙ্গে নীল জিন্‌স। আলোকচিত্রীরা যখন ছেঁকে ধরেছিলেন তারকাজুটিকে, গালে রক্তিম আভা দেখা গেল জাহ্নবীর। হাসলেন তিনি ক্যামেরায় তাকিয়ে হাত নাড়লেন। তার পরই আবার ব্যস্ত হয়ে পড়লেন শিখরের সঙ্গে কথোপকথনে। করনের পার্টিতে একত্র উপস্থিতি রেখে একই সঙ্গে গাড়িতে উঠলেন জাহ্নবী-শিখর। সেই ভিডিও ঘুরছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওটি শেয়ার করে এক আলোকচিত্রী শেষমেশ লিখেই দিলেন- জাহ্নবীকে তার প্রেমিক শিখরের সঙ্গে দেখা গেল করণের বান্দ্রার বাড়িতে।’

তাদের একসঙ্গে দেখে মন্তব্যের ফোয়ারা। কেউ বলেছেন- দারুণ মানিয়েছে। আবার কেউ বললেন- জাহ্নবী লজ্জা পাচ্ছে দেখেই বোঝা যাচ্ছে পাশের জন তার প্রেমিক।

- Advertisement -

Related Articles

Latest Articles