32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

যে কারণে কটাক্ষের শিকার নববধূ আথিয়া

যে কারণে কটাক্ষের শিকার নববধূ আথিয়া
ছবি সংগৃহীত

ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের হাত ধরে সদ্য জীবনের নয়া ইনিংস শুরু করেছেন বলিউডের অভিনেত্রী আথিয়া শেঠি। বিয়ের পর্ব চুকিয়ে প্রথমবার ক্যামেরার সামনে এসেই কটাক্ষের মুখে পড়লেন এই অভিনেত্রী! সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে শুরু হয়েছে ঠাট্টা-মশকরা।

সোমবার সন্ধ্যায় রাহুলের সঙ্গে ডিনার ডেটে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন আথিয়া। স্বাভাবিকভাবেই নবদম্পতিকে ক্যামেরাবন্দি করতে ভিড় জমিয়েছিলেন ক্যামেরাম্যানরা। আর রাহুল-আথিয়ার সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় চর্চা। আসলে খানিকটা অপ্রত্যাশিত লুকেই ধরা দেন আথিয়া।

- Advertisement -

তাকে দেখে বোঝার উপায় নেই যে গত ২৩ জানুয়ারি বিয়ে হয়েছে তার। সিঁথিতে নেই সিঁদুর। মঙ্গলসূত্রও পরেননি। হাতের মেহেদিও একেবারেই অস্পষ্ট। আকাশী রঙের ডেনিম আর নীল-সাদা শার্ট গায়েই রাহুলের পাশে দাঁড়িয়ে পোজ দেন তিনি।

আথিয়ার এই লুক দেখেই বিরক্ত নেটিজেনদের একাংশ। তাদের দাবি, আথিয়াকে কোনো অংশ থেকেই নববধূ মনে হচ্ছে না। অনেকেই প্রশ্ন তুলেছেন, বিয়ের পরপরই সিঁথি থেকে উধাও সিঁদুর? মঙ্গলসূত্রই বা কেন পরেননি তিনি!

আথিয়াভক্তরা আবার একটু মনখারাপ করেই বলেছেন, বলিউড তারকার কন্যা বলেই বিয়ের পরই এই লুকে ঘুরে বেড়াতে পারছেন আথিয়া। এদেশের সাধারণ মহিলারা এমনটা করলে অনেক প্রশ্ন ওঠে।

যদিও এসব কটাক্ষে আপাতত কান দিতে নারাজ আথিয়া। আপাতত স্বামীর সঙ্গে নিজের নতুন জীবনটা উপভোগ করতে চান তিনি। ২৩ জানুয়ারি বিয়ের পর্ব মিটে গেলেও এখনো বাকি রিসেপশন। শোনা গেছে, আইপিএলের পরই ধুমধাম করে রিসেপশনের আয়োজন হবে।

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles