16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

হিরো আলমের নির্বাচনী প্রচারণায় নায়িকা মুনমুন

হিরো আলমের নির্বাচনী প্রচারণায় নায়িকা মুনমুন

বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে একতারা প্রতীকে ভোট চাইলেন চিত্রনায়িকা মুনমুন। শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে বগুড়া শহরের সাতমাথা এলাকায় চিত্রনায়িকা মুনমুনকে হিরো আলমকে নির্বাচনী প্রচারণা চালাতে দেখা যায়।

- Advertisement -

এসময় ভোটারদের উদ্দেশে মুনমুন বলেন, হিরো আলম অনেক সংগ্রাম করে এত দূর পর্যন্ত এসেছে। ভোটারদের প্রতি অনুরোধ, আপনারা হিরো আলমের সাহসের প্রতি সম্মান জানিয়ে একবারের জন্য হলেও তাকে এমপি নির্বাচিত করুন।

এ বিষয়ে চিত্রনায়িকা মুনমুন জানান, হিরো আলম স্নেহের ছোট ভাই। ও অনুরোধ করে বলেছে, ‘আপু নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি, একটু এসে দোয়া দিয়ে যান।’ ওর কথা ফেলতে পারিনি। তাই ব্যস্ততার মধ্যেও ওর জন্য ভোট চাইতে এসেছি।

এদিকে শনিবার সকাল থেকে হিরো আলম সমর্থকদের নিয়ে ট্রাকযোগে বগুড়া-৪ নির্বাচনী এলাকার কাহালু এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণা চালান। ট্রাকে হিরো আলম একতারা হাতে দাঁড়িয়ে ভোট চান। ট্রাকে টানানো মাইকে বাজছিল নির্বাচনী গান। এ সময় নানা শ্রেণি-পেশার মানুষ তার সঙ্গে সেলফি ও ছবি তুলতে ভিড় করেন।

প্রচারণায় আরও চমক দেওয়ার ইঙ্গিত দিয়ে হিরো আলম জানান, প্রচারণার শেষ সময়ে আরও চমক থাকবে। চলচ্চিত্র তারকাদের সঙ্গে নিয়ে হেলিকপ্টারে একতারা প্রতীকের লিফলেট পৌঁছাব নির্বাচনী এলাকায় ভোটারের হাতে। নির্বাচনী প্রচারণায় নতুন চমক দেখবেন ভোটারেরা।

তিনি আরও জানান, ভোটারদের চমক দেখাতে শনিবার রাতে বগুড়া শহরে একতারা মার্কার পক্ষে ভোট চেয়ে মাঠে নামবেন চিত্রনায়িকা জেসমিন। এ ছাড়া একতারার প্রচারণায় আসছেন চিত্রনায়িকা নাসরিন, কাবিলাসহ অনেক চলচ্চিত্রশিল্পী।

উল্লেখ্য, জাতীয় সংসদ থেকে বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ কারায় বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসন দুইটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন হিরো আলম। কিন্তু ১ শতাংশ ভোটারের সমর্থন সূচক স্বাক্ষরের তালিকায় গরমিল থাকার অভিযোগে প্রথমে রিটার্নিং কর্মকর্তা, পরে নির্বাচন কমিশন থেকে তার মনোনয়ন বাতিল করা হয়। এরপর উচ্চ আদালতে রিট করে প্রার্থিতা ফিরে পান তিনি। আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles