3.4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

শুভমানকে দেখেই ‘সারা, সারা’ রব, কোহলি হেসেই খুন!

শুভমানকে দেখেই 'সারা, সারা' রব, কোহলি হেসেই খুন!
সংগৃহীত ছবি

ক্যারিয়ারের অতি সুসময় কাটাচ্ছেন ভারতের তরুণ ওপেনার শুভমান গিল। ব্যাটে রানের বন্যা বইছে। সর্বশেষ ছয় ইনিংসে তার রান যথাক্রমে – ৭০, ২১, ১১৬, ২০৮, ৪০* এবং ১১২। গড় ১১৩.৪! বোঝাই যাচ্ছে ব্যাট হাতে কী দুর্দান্ত ছন্দে আছেন এই তরুণ। আর মাঠের বাইরেও তাকে নিয়ে গসিপিং কম হয় না। বলিউড অভিনেতা সাইফ আলী খানের মেয়ে অভিনেত্রী সারা আলী খান এবং ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার- দুজনের সঙ্গেই নাম জড়িয়েছে শুভমানের!

গত ২৪ জানুয়ারি ইন্দোরে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেতে শুভামানের ব্যাট থেকে আসে ১১২ রানের ঝলমলে ইনিংস। ওই ম্যাচের একপর্যায়ে তিনি সীমানায় ফিল্ডিং করতে গিয়েছিলেন। সাথে সাথে দর্শকরা ‘সারা সারা…’ বলে চিৎকার করতে শুরু করেন। একদল দর্শক তো আবার রীতিমতো ছন্দ বানিয়ে বলতে থাকেন- ‘হামারি ভাবি ক্যায়সা হো, সারা ভাবি জ্যায়সা হো’ (আমাদের ভাবি কেমন হবে, সারা ভাবি যেমন হবে)!

- Advertisement -

এসময় কাছাকাছি এলাকায় ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। তিনি দর্শকদের স্লোগান শুনে হেসে কুটিকুটি হন। দর্শকদের উৎসাহিত করেন আরও বেশি করে বলতে। অবশ্য শুভমান দর্শকদের এই স্লোগান শুনে কোনো প্রতিক্রিয়া দেখাননি। এর আগে হায়দরাবাদে প্রথম ওয়ানডেতেও গিল সীমানার কাছে ফিল্ডিং করতে গেলে দর্শকেরা ‘সারা, সারা’ বলে চিৎকার করেছেন। এর আগে দুই সারার সঙ্গেই শুভমানকে দেখা গেছে বলে দাবি করেছে ভারতীয় গণমাধ্যম। তবে দুই সারার মধ্যে কার সঙ্গে শুভমানের প্রেম, নাকি পুরোটাই গুজব- সেটা এখনও নিশ্চিত নয়।

- Advertisement -

Related Articles

Latest Articles