6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কেঁদে মাঠ ছাড়লেন সানিয়া মির্জা

কেঁদে মাঠ ছাড়লেন সানিয়া মির্জা
ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে হেরে চোখের জলে মাঠ ছাড়লেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়, অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলস-এর ফাইনালে ব্রাজিলের জুটি লুইসা স্টেফানি ও রাফায়েল মাতোসের কাছে হেরে গেছেন সানিয়া মির্জা ও রোহান বোপান্না জুটি। ৬-৭, ২-৬ সেটে হারল ভারতীয় জুটি।

এদিকে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে যাওয়ার পর আরও একটি গ্র্যান্ডস্ল্যামের আশায় বুক বেঁধেছিল ভারত। কিন্তু সেই ম্যাচে হারের মধ্য দিয়ে জীবনের শেষ গ্র্যান্ডস্ল্যাম শেষ করলেন সানিয়া মির্জা।

- Advertisement -

ম্যাচ পরবর্তী অনুষ্ঠানেও হারের বিষণ্ণ দৃশ্যের প্রতিফলন ঘটে। কান্নায় ভেঙে পড়েন ভারতীয় এ টেনিস তারকা। এ সময় এটিকে জীবনের শেষ গ্র্যান্ডস্ল্যাম বলে সহ-খেলোয়াড় রোহান বোপান্নাকে ধন্যবাদ জানান এবং সেরা পার্টনার হিসেবে উল্লেখ করেন।

৩৬ বছরের সানিয়া জীবনে ডাবলসে ৬টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন সানিয়া। এর মধ্যে সর্বশেষ ২০১৬ সালে ডাবলসে চ্যাম্পিয়ন হন তিনি। তিনটি মিক্সড ডাবলস এবং তিনটি ডাবলস খেতাব রয়েছে সানিয়ার।

২০০৩ সাল থেকে পেশাদার টেনিসে খেলছেন তিনি। এরপর টানা ১৯ বছর ধরে টেনিস খেলছেন তিনি। একক লড়াইয়েও সানিয়ার পরিসংখ্যান মন্দ নয়। ২০০৭ সালে টেনিস র‌্যাঙ্কিংয়ে ২৭তম অবস্থানে এসেছিলেন তিনি

- Advertisement -

Related Articles

Latest Articles