-5.3 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

আন্তর্জাতিক সুপারমডেলের সঙ্গে সুহানা-শানায়া, কোথায় পার্টি করছেন?

আন্তর্জাতিক সুপারমডেলের সঙ্গে সুহানা-শানায়া, কোথায় পার্টি করছেন?
বাঁ থেকে সুহানা খান শানায়া কাপুর ও কেন্ডাল জেনার ছবি সংগৃহীত

বলিউডে অভিষেক এখনও হয়নি। তবে কেতাদুরস্ত জীবনযাত্রায় মোটেও কোনও খামতি নেই। দুবাইয়ে আন্তর্জাতিক সুপারমডেল কেন্ডাল জেনারের সঙ্গে পার্টিতে দেখা গেল সুহানা খান ও শানায়া কাপুরকে। সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে অল্প সময়ের মধ্যেই।

দু’জনেই তারকা-সন্তান। সেলুলয়েডের তাক লাগানো ঝলমলে পরিবেশে বড় হয়েছেন। ভবিষ্যতেও গন্তব্য রুপালি পর্দাই। তবে অভিষেকের আগেই ব্যাপক চর্চায় তারা। শাহরুখ-কন্যা সুহানা খান ও সঞ্জয় কাপুর-কন্যা শানায়া কাপুর। নতুন বছরে দুবাইয়ে পার্টিতে ব্যস্ত তারা। তাও যেন তেন পার্টি নয়, সেই পার্টিতে আমন্ত্রিত আন্তর্জাতিক সুপারমডেল কেন্ডাল জেনার। ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান’ খ্যাত তারকার সঙ্গে ছবিও তোলেন সুহানা ও শানায়া। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি।

- Advertisement -

দুবাইয়ের পাম জুমেরায় এক বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল সেই পার্টির। শাহরুখ-কন্যা সুহানার পরনে ছিল হালকা গোলাপি রঙের পোশাক। অন্যদিকে, শানায়া পরেছিলেন উজ্জ্বল লাল রঙের পোশাক। পার্টির জন্য কেন্ডাল বেছে নিয়েছিলেন গাঢ় সবুজ রঙের একটি পোশাক, সঙ্গে কালো গ্লাভস। ছবিতে স্মিত হাস্যময়ী তিন সুন্দরী। ইনস্টাগ্রামে নিজের স্টোরিতে এই ছবি পোস্ট করেন শানায়া। শুধু কেন্ডাল জেনারের সঙ্গেই নয়, প্রিয় বন্ধু সুহানার সঙ্গেও ছবি তুলে পোস্ট করেন শানায়া।
চলতি বছরেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা সুহানা। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ সিরিজের মাধ্যমে অভিনয়ের হাতেখড়ি হয়েছে বলিউড বাদশা কন্যার। শেষ হয়েছে শুটিং, এক আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই সিরিজ।

অন্যদিকে করন জোহর প্রযোজিত ‘বেধাড়াক’ ছবির মাধ্যমে সেলুলয়েডে আত্মপ্রকাশ করার কথা ছিল শানায়া কাপুরের। যদিও এখনও পর্যন্ত সেই ছবি নিয়ে কোনও উচ্যবাচ্য নেই বলিপাড়ায়।

- Advertisement -

Related Articles

Latest Articles