6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

অমরেশ পুরীর নাতিকে যৌনতার প্রস্তাব!

অমরেশ পুরীর নাতিকে যৌনতার প্রস্তাব!
বর্ধন পুরী

দাদা অমরেশ পুরী ছিলেন ভারতের শক্তিমান অভিনেতা। ছিলেন বলিউডের কিংবদন্তি। দাদার পথ ধরেই অভিনয় জগতে পা বাড়ান তার নাতি বর্ধন পুরী। ইন্ডাস্ট্রিতে শুরুটা বেশিদিনের নয়। একরকম স্ট্রাগল করতে হচ্ছে অভিনেতাকে। ক্যামেরার সামনে তেমন পরিচিতি গড়তে না পারলেও ক্যামেরার পেছনে তিনি বেশ কিছু জনপ্রিয় কাজের সঙ্গে যুক্ত ছিলেন। তবে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইয়ে সালি আশিকি’তে অভিনয় করে জনপ্রিয়তা পান বর্ধন। সম্প্রতি নিজের অভিনয় জীবন নিয়ে কথা বলেছেন অভিনেতা। সেখানে নিজের তীক্ত অভিজ্ঞতার কথাও শেয়ার করেছেন তিনি। যৌনতার বিনিময়ে কাজের প্রস্তাব দেওয়ার কথাও জানান তিনি।

ইন্ডাস্ট্রিতে যৌনতার বিনিময়ে কাজের চক্রের অভিযোগ এনে অভিনেতা জানান, তিনি এমন অনেক লোকের সাথে দেখা করেছেন যারা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যুক্ত থাকার ভান করেন। এরা অভিনয়ের কথা বলে অনৈতিক প্রস্তাব দেন। অনৈতিক কাজের বিনিময়ে চলচ্চিত্রের প্রতিশ্রুতি দিয়ে সুবিধা নেন। ইন্ডাস্ট্রির কিছু লোকও সরাসরি যৌনতার প্রস্তাব দেন। তাদের কথা শুনলে কাজ পাবার নিশ্চয়তা দেন। এমনও কিছু মানুষ রয়েছেন যারা বলেন বিখ্যাত নির্মাতাদের সাথে দেখা করিয়ে দিবেন। অথচ ইন্ডাস্ট্রির কারো সাথে তাদের যোগাযোগ নেই। এমন বিভিন্ন চক্রের মুখোমুখি হতে হয়েছে অভিনেতাকে।

- Advertisement -

প্রথম চলচ্চিত্র ‘ইয়ে সালি আশিকি’ মুক্তির পরে বর্ধন পুরী তিনটি চলচ্চিত্রে স্বাক্ষর করেছিলেন। কিন্তু করোনা মহামারীর কারণে সেগুলো বাতিল করা হয়েছিল। করোনার মহামারীর পরে বর্ধনের প্রথম চলচ্চিত্র ছিল নির্মাতা বিবেক অগ্নিহোত্রীর ‘নৌটাঙ্কি’। তবে ২০২২ সালের এপ্রিলে একটি সাক্ষাৎকারে অগ্নিহোত্রী জানিয়ে দিয়েছেন যে বর্ধন আপাতত তার চলচ্চিত্রে নেই। তবে এ বিষয়ে বর্ধন পুরী বলেছেন, ‘চলচ্চিত্রটির নির্মাণ কাজ চলছে। এটি একটি পুরনো গল্প। আমার এটা নিয়ে কথা বলার অনুমতি নেই। এখন সবকিছুই দুর্দান্ত হচ্ছে এবং তিনি (অগ্নিহোত্রী) সিনেমাটি নিয়ে খুব আশাবাদী।’

- Advertisement -

Related Articles

Latest Articles