-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

কার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে

কার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা আলাদা হয়। আজ ২১ জানুয়ারি ২০২৩, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: মেষ রাশির জাতকরা আত্মবিশ্বাস ও দক্ষতার জোরে পরিস্থিতি ভালো রাখার চেষ্টা করে যাবেন। সম্পত্তি সংক্রান্ত কোনও মামলা আটকে থাকলে তাতে মনোনিবেশ করুন। বাইরের লোক ও বন্ধুদের পরামর্শ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। তাই তাদের কথায় বিশ্বাস করবেন না। নিজের সিদ্ধান্তকে গুরুত্ব দিন।

- Advertisement -

বৃষ: বৃষ রাশির জাতকরা আজ নিজের অধিকাংশ সময় বাড়ির রক্ষণাবেক্ষণ ও সাজসজ্জার কাজ ও কেনাকাটায় ব্যস্ত থাকবেন। কোনও প্রকল্পে নিজের ইচ্ছানুযায়ী সাফল্য লাভ না করলে পড়ুয়ারা হতাশ হয়ে পড়তে পারেন। তাই চেষ্টা করে যেতে হবে। ব্যয় করার সময় বাজেটের হিসাব মাথায় রাখুন। সব ধরনের নেতিবাচক পরিস্থিতি সত্ত্বেও ব্যবসা ঠিকঠাক চলবে। পারিবারিক জীবন সুখে কাটবে ও সদস্যদের সহযোগিতা লাভ করবেন।

মিথুন: মিথুন রাশির জাতকরা চেষ্টা করলে ভাগ্যের উন্নতি হবে। ইতিবাচক চিন্তাভাবনা সম্পন্ন ব্যক্তিদের সঙ্গে নিজের পরিচিতি বজায় রাখুন। কেউ কেউ ঈর্ষান্বিত হয়ে আপনার সমালোচনা করতে পারেন। এদের থেকে দূরে থাকুন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। আজ নিজের অধিকাংশ সময় বাইরের গতিবিধি ও মার্কেটিং সংক্রান্ত কাজে ব্যয় করবেন।

কর্কট: আজ কর্কট রাশির জাতকদের বাড়িতে কোনও বিশেষ আত্মীয়ের আগমন ঘটে পারে। ফলে ব্যস্ত থাকবেন। ব্যক্তিত্ব উন্নতির চেষ্টা করবেন। সন্তানের কোনও সুসংবাদ পেতে পারেন। প্রতিদ্বন্দ্বীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। তাই ছোটখাটো বিষয়কে এড়িয়ে যাবেন না। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

সিংহ: আজ সিংহ রাশির জাতকদের যোগ্যতা প্রকাশ্যে আসবে। তাই সবার চিন্তা করবেন না। কেবল নিজের কাজে মনোনিবেশ করুন। কোনও সাফল্য লাভ করলে সবাই আপনার পক্ষে আসবে। মাঝেমধ্যে মন বিচলিত হতে পারে। তাই নিজের মস্তিষ্কে নিয়ন্ত্রণ রাখা অত্যন্ত জরুরি। জয় লাভ করবেন কিন্তু অহংকারের কারণে লোকসান সম্ভব। কর্মক্ষেত্রে প্রায় সব কাজই সহজে পূর্ণ হবে।

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য দিনটি আনন্দের হবে। তাই নিজের কাজে মনোনিবেশ করুন। প্রেমিকের কথা শুনে মারাত্মক ক্ষতি হতে পারে। সন্তানের গতিবিধির ওপর নজর রাখুন। ব্যবসায় বড়সড় উন্নতি দেখা দিতে পারে। পরিবারের সঙ্গে বিনোদনে সময় কাটাবেন। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্যের ওপর প্রভাব পড়বে।

তুলা: তুলা রাশির জাতকরা আজ ভাগ্যকে অনুকূলে পাবেন। যে কাজ হাতে নেবেন, তা-ই সঠিক ভাবে পূর্ণ হবে। ফলে আত্মবিশ্বাস বাড়বে। পড়ুয়ারা পরিশ্রম অনুযায়ী সাফল্য লাভ করতে পারেন। আর্থিক কাজকর্মের সময়ে হিসাবে যাতে কোনও গরমিল না-হয়, সেদিকে লক্ষ্য় রাখতে হবে। কোনও দলিলে হস্তাক্ষরের আগে ভালোভাবে পড়ে নিন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকদের পরিবারে শুভ কাজের আয়োজন হতে পারে। ধর্মীয় যাত্রা সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ ও রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা হচে পারে। পড়ুয়ারা পরিশ্রম অনুযায়ী সঠিক ফলাফল পাওয়ায় স্বস্তি অনুভব করবে। পরিবারের কোনও সদস্যের ব্যবহারিক জীবনে অবসাদ দেখা দিতে পারে। বহিরাগতদের হস্তক্ষেপ ফলে পরিস্থিতি আরও খারাপের দিকে অগ্রসর হবে। আর্থিক দিক দিয়ে দিন ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির কারণে অবসাদ দেখা দিতে পারে।

ধনু: ধনু রাশির জাতকরা আজ নিদের আর্থিক পরিকল্পনা কার্যকরী করতে পারেন, এটিই সঠিক সময়। তাই চেষ্টা করে যান এবং সাফল্য লাভ করুন। লগ্নি সংক্রান্ত কাজের জন্য ভালো সময়। সামাজিক কাজে নিঃস্বার্থ যোগদান করবেন। যে কোনও নেতিবাচকতা থেকে মুক্ত থাকুন। আপনার কোনও গোপন কথা প্রকাশ্যে আসতে পারে। কারও ষড়যন্ত্রের শিকার হতে পারেন।

মকর: মকর রাশির জাতকদের প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক লাভজনক প্রমাণিত হবে। তাদের সঙ্গে সময় কাটালে ও সামাজিক কাজে অংশগ্রহণ করলে আপনার ব্যক্তিত্ব উন্নত হতে পারে। আটকে থাকা অধিকাংশ কাজ পূর্ণ হবে। কিছু বন্ধুর কারণে সমস্যায় জড়াতে পারেন। তাই তাদের কথায় বিশ্বাস করবেন না। দক্ষতার ভিত্তিতে সব সিদ্ধান্ত নিন। কোনও আর্থিক লোকসান ও মানহানির সম্ভাবনা রয়েছে। ব্যবসা সংক্রান্ত জ্ঞান রয়েছে এমন ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। কাজের কারণে পরিবারের প্রতি মনোনিবেশ করতে পারবেন না।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকরা অন্যের চিন্তা করবেন না। নিজের ইচ্ছানুযায়ী কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। ফলে অবশ্যই সাফল্য লাভ করবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করুন। নেতিবাচক চিন্তাভাবনা সম্পন্ন ব্যক্তি আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারেন। বড়দের পরামর্শ শুনুন। ব্যবসায় শুভ সময় পেতে পারেন। পারিবারিক জীবন সুখে কাটবে। মধুমেহ ও রক্তচাপের রোগীদের নিজের বিশেষ যত্ন নিতে হবে।

মীন: মীন রাশির জাতকরা আজ কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। আটকে থাকা জমি-সম্পত্তির লেনদেনেও সাফল্য লাভ করতে পারেন। কোনও বিশেষ মানুষের সঙ্গে দেখা হবে যার ফলে মনে আনন্দ থাকবে। মনের মধ্যে কিছু অপ্রত্যাশিত সম্ভাবনা থাকবে। নিজের স্বভাবে নিয়ন্ত্রণ রাখুন। উচ্চাধিকারী ও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য লাভ করবেন। পরিবারের পরিবেশ আনন্দে কাটবে।

- Advertisement -

Related Articles

Latest Articles