1.6 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

‘রাজ-পরীমনি কাউয়া, ওদের সংসার টিকবে না’

ঢাকাই সিনেমায় আলোচিত নাম পরীমনি ও শরিফুল রাজ। ফেসবুক পোস্ট এবং গণমাধ্যমের সঙ্গে আলাপকালে দুজন শুরুতে আলাদা হয়ে যাওয়ার কথা বললেও এরই মধ্যে তাদের সম্পর্কে জোড়া লেগেছে। ৩ জানুয়ারি থেকে একসঙ্গেই আছেন রাজ-পরী।

পরী-রাজের বিচ্ছেদ নিয়ে নেটদুনিয়ায় তো চর্চা হচ্ছে, সেই সঙ্গে চলচ্চিত্রের মানুষ তাদের সমালোচনা করছেন। তাদের একজন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি আলোচিত এ দম্পতিকে রীতিমতো ধুয়ে দিয়েছেন।

- Advertisement -

ঝন্টু বলেন, পরীমনিকে ইতোমধ্যে সবাই চেনে। এর আগেও নানান কারণে তাকে সমালোচিত হতে দেখা গেছে। জেলও খেটেছেন। যদিও তাদের সমসাময়িক সংসার টিকে থাকতে পারে। কোনো একদিন দেখা যাবে ভেঙে গেছে। আমার মতে, পরীমনিও কাউয়া, রাজও কাউয়া; ওদের সংসার কোনো দিন টিকবে না। বরং আমাদের চলচ্চিত্রের সুনাম ক্ষুণ্ন করছে এই দম্পতি। হয়তো নতুন প্রজন্ম ভাববে চলচ্চিত্র মানেই এ রকম।

আগের দিনের অভিনেত্রীদের উদাহরণ টেনে এ পরিচালক আরও বলেন, আমাদের সময় তো নায়িকা শাবানা, ববিতা, সুচরিতা, কবরীর মতো নায়িকাদের সংসার জীবন দেখেছি। তারা সিনেমার বাইরে এসব নিয়ে কখনো মাথা ঘামাননি। আর এখন সবাই আসলে আলোচনায় থাকতে চায়। এগুলো চলতে চলতে আসলে ফ্যাশন হয়ে গেছে। তাতে আমাদের সম্মানহানি হচ্ছে। চলচ্চিত্রের মানুষের নাম শুনলেই এখন মানুষ আতঙ্কে থাকেন। তাদের আসলে এসব কে বোঝাবে। শুধু বলব, ওদের আল্লাহ হেদায়েত দান করুক।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

'রাজ-পরীমনি কাউয়া, ওদের সংসার টিকবে না'
রাজ পরীমনি
- Advertisement -

Related Articles

Latest Articles