4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

নোরার প্রেমে শাহরুখপুত্র আরিয়ান!

নোরার প্রেমে শাহরুখপুত্র আরিয়ান!
আরিয়ান খান ও নোরা ফাতেহি

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান ও আইটেম গার্ল’খ্যাত সুন্দরী নোরা ফাতেহির সম্পর্কের গুঞ্জন এখন বলিউড পাড়ায়। কানাঘুষো চলছে, ২৫ বছর বয়সী আরিয়ান ৩০ বছর বয়সী নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন!

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। তবে এবারই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা। এক কথায় বলা যায়, সম্প্রতি এই দু’জনের ঘনিষ্ঠতা বাড়ছে।

- Advertisement -

ক’দিন আগে এক রেডিট ব্যবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘তোমাদের দুজনের সঙ্গে দেখা করে ভালো লাগল।’ এরপরই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন নেটিজেনরা। তাহলে সত্যি সত্যি কি আরিয়ান প্রেমে করছেন বলিউডের এই আইটেম গার্লের সঙ্গে! নাকি পুরোটাই গুজব। সেটা এখন সময়ই বলবে।

এদিকে, আরিয়ানের সঙ্গে নোরা ফাতেহির প্রেম নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন শাহরুখ পুত্রের চর্চিত প্রেমিকা অনন্যা পান্ডেকে কিন্তু মোটেই ভোলেননি নেটিজেনরা। নোরার সঙ্গে ছবি ভাইরাল হওয়ার পরেই অনন্যাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে নেটপাড়া। কফি উইথ করণের সেটে ‘লাইগার’ অভিনেত্রী স্বীকার করে নিয়েছিলেন যে, আরিয়ানকে তার বেশ ভালোই লাগে।

এর আগে, আরিয়ানের সঙ্গে অনন্যা পান্ডের নাম জড়ানোর আগে ঈশান খট্টরের প্রেমিকা হিসাবে পরিচিত ছিলেন অনন্যা পান্ডে। ‘খালি পিলি’ সিনেমার শুটিংয়ের সময়ই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে বলেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles