-5.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

ভুল বোঝাবুঝির অবসান, একসঙ্গে রাজ-পরী

ভুল বোঝাবুঝির অবসান, একসঙ্গে রাজ-পরী

অভিনেতা শরিফুল রাজের ঘরে ফিরে গেছেন আলোচিত অভিনেত্রী পরীমণি। বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা।

- Advertisement -

সামাজিকমাধ্যম ফেসবুকে শিলা কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, পরী ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

শিরিন শিলা পোস্ট শেয়ার করে লেখেন, অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরিমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

এর আগে পরীমণি বিচ্ছেদের ঘোষণা দিয়ে রাজের বাসা থেকে বের হয়ে যান। এরপর নতুন বছরের প্রথম দিনে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন, শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন।

এর মাঝে রোববার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরী তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর মাত্র সাতদিনের পরিচয়ে গোপনে বিয়ে করেন পরী-রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ্যে আনেন তারা। একইসঙ্গে সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি।

এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। আর ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

সূত্র : বাংলানিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles