-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

রাতে বাসায় ফেরা নিয়ে অনেকে অনেক কথা বলত: মৌমিতা ইসলাম

রাতে বাসায় ফেরা নিয়ে অনেকে অনেক কথা বলত: মৌমিতা ইসলাম
মৌমিতা ইসলাম

শুরুটা টেলিভিশন উপস্থাপনা দিয়ে। এরপর ছোট পর্দায় অভিনয়ে যাত্রা শুরু করেন মৌমিতা ইসলাম। নিজেকে মেলে ধরতে লাইট ক্যামেরা অ্যাকশন কাটের যাত্রা থেকেই বেশ চ্যালেঞ্জ গ্রহণ করেন এই অভিনেত্রী।

অ্যাকশন কাটে প্রবেশের পর থেকে ইতোমধ্যে নিজেকে প্রমাণও করেছেন মৌমিতা ইসলাম। বেশকিছু ধারাবাহিক নাটক ও একক নাটকেও অভিনয় করেছেন তিনি। তবে শোবিজ অঙ্গনে তার পথচলাটা খুব একটা মসূণ ছিল না।

- Advertisement -

মৌমিতা বলেন, ‘মিডিয়া যখন কাজ শুরু করি তখন অনেকেই বলত এত রাতে বাসায় ফিরি কেন। বাইরে কি করে বেড়াচ্ছি এসব নিয়ে অনেকেই নানান রকমের কথা বলত। তবুও আমি হাল ছাড়িনি। নিজেকে প্রতিষ্ঠিত করতে আমি আমার কাজ করে গেয়েছি। মিডিয়ার বাইরে অনেক ঘটনা ঘটে সেগুলো নিয়ে কিন্তু কোনো কথা হয় না। শোবিজে কাজ করি জন্য অনেকেই অনেক কথা বলেন। এসব বিষয় মেনে নিয়েই কিন্তু আমি আমার কাজ করে এগিয়ে যাচ্ছি।’

হাটি হাটি পা পা করে নাটকে অভিনয়ের মধ্য দিয়ে নিজেকে পরিচিতি করা এই অভিনেত্রী বড় পর্দাতেও নিজেকে মেলে ধরতে চান। মৌমিতা ইসলাম আরও বলেন, ছোট পর্দা আর বড় পর্দা আলাদা হলেও এখানে কিন্তু অভিনয়টায় মূখ্য। এই যেমন আমি ছোট পর্দায় কাজ করে বড় পর্দার দিকে অগ্রসর হচ্ছি এটা কিন্তু আমার অভিনয় দক্ষতায় কিন্তু। আমি চলচ্চিত্রে কাজ করতে চাই তবে সেটা আরেক একটু সময় নিয়ে।

তবে নাটক কিংবা সিনেমা তার কাছে মুখ্য নয়, অভিনয়ের মাধ্যমে তিনি তার শিল্পী সত্তাকে বাঁচিয়ে রাখতে চান মৌমিতা। জীবনের আঁকাবাঁকা পথে নিজেকে প্রমাণ করতে বারবারই চ্যালেঞ্জের মধ্য দিয়ে পাড়ি দিয়ে শক্ত জায়গায় অবস্থান করছেন মৌমিতা ইসলাম।

- Advertisement -

Related Articles

Latest Articles