-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

তামান্না ভাটিয়ার ‘ঘনিষ্ঠ ভিডিও’ ফাঁস

তামান্না ভাটিয়ার ‘ঘনিষ্ঠ ভিডিও’ ফাঁস
ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মার প্রেমের সম্পর্ক নিয়ে বহুদিন ধরে চর্চিত হচ্ছে। যদিও তারা এ সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে এবার ‘ঘনিষ্ঠ ভিডিও’ ফাঁস হওয়ায় তাদের মধ্যে চলা সম্পর্ক আর গোপন থাকল না।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সম্প্রতি ভারতের গোয়ায় ঘুরতে গিয়েছিলেন তামান্না ও বিজয়। সেখানে ঘোরার ফাঁকে এক ভিডিওতে তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে।

- Advertisement -

গোয়ার এক হোটেলে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তামান্না-বিজয়। ওই হোটেল থেকেই ভিডিওটি ফাঁস করা হয়েছে। তবে ভুলবশত নাকি ইচ্ছাকৃত তারা এ ভিডিও ফাঁস করেছে তা নিয়ে চলছে আলোচনা।

ফোঁস হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ঘনিষ্ঠ অবস্থায় একে অপরকে জড়িয়ে ধরছেন তামান্না-বিজয়। তারা একে-অপরকে চুমুও দিচ্ছেন।

ভিডিওটি ফাঁস হওয়ার পর বিজয়কে চরম কটাক্ষের মুখে পড়তে হয়েছে। অনেকেই মন্তব্য করছেন, ‘তামান্নার সঙ্গে মোটেও মানাচ্ছে না বিজয়কে’। বিজয় নাকি তামান্নার যোগ্যই নন, এমনটিও দাবি অনেকের।

২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহারা’ দিয়ে অভিষেক হয় তামান্নার। ‘বাহুবলী’র মতো সিনেমায়ও তাকে দেখা গিয়েছে। হিন্দি সিনেমাতেও আছে তার পরিচিতি।

অন্যদিকে, ২০১২ সালে সিনেমার পর্দায় আসা বিজয় খলনায়ক হিসেবেই সাফল্য পেয়েছেন। ‘গাল্লি বয়’ থেকে শুরু করে ‘পিঙ্ক’, ‘মান্টো’র মতো অন্যধারার সিনেমায় বেশি দেখা গেছে তাকে। গত বছর আলিয়া ভাটের বিপরীতে ‘ডার্লিং’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন বিজয়। সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles