6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

তুনিশাকে মারধর করতেন মা, কথিত ‘মামা’কে নিয়ে প্রশ্ন

তুনিশাকে মারধর করতেন মা, কথিত ‘মামা’কে নিয়ে প্রশ্ন
ফাইল ছবি

নতুন তথ্য উঠে এল অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার তদন্তে। তুনিশার মৃত্যুর ঘটনায় তার প্রাক্তন প্রেমিক শীজান খান এখন রয়েছেন জেল হেফাজতে। এবার প্রয়াত অভিনেত্রীর প্রেমিকের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র দাবি করলেন, তুনিশার সঙ্গে তার পরিবারের সম্পর্ক মোটেই ভাল ছিল না। তুনিশার মা পরিবারের কয়েক জনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন।

শীজানের আইনজীবী আরও দাবি করেন, এত দিন যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি তার আসল মামা নন! সোমবার সাংবাদিক বৈঠক করে ওই আইনজীবী বলেন, সঞ্জীব কৌশল নামে যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি অভিনেত্রীর আত্মীয় নন।

- Advertisement -

এমনকি, অভিনেত্রীর কথিত ‘মামা’র সঙ্গে তার মা বনিতা মিশ্রের ‘সম্পর্ক’ নিয়েও প্রশ্ন তুলেছেন তুনিশার প্রেমিকের আইনজীবী। তার দাবি, সঞ্জীব কৌশল তুনিশার আত্মীয় নন। তা হলে তিনি কেন নিজেকে প্রয়াত অভিনেত্রীর মামা বলে দাবি করে আসছেন? যিনি তুনিশার কষ্টার্জিত অর্থের হিসেবনিকেশ ইত্যাদি নিয়ন্ত্রণ করতেন।
শৈলেন্দ্র মিশ্রের কথায়, বনিতা ও কৌশলের মধ্যে সম্পর্ক ঠিক কী?’ তিনি এও দাবি করেছেন যে, বনিতা এক বার মেয়েকে চড় মেরেছিলেন। মেয়েকে শ্বাসরোধ করারও চেষ্টা করেছিলেন।

শৈলেন্দ্র বনিতা শর্মার করা ‘লাভ জিহাদের’ অভিযোগও উড়িয়ে দিয়েছেন। তিনি দাবি করেন, তদন্তকারী দল শীজান এবং তুনিশার মধ্যে হোয়াটসঅ্যাপ কথোপকথন পরীক্ষা করেছে। তাতে তারা সন্দেহজনক কিছু পাননি। শীজানের বোন তথা অভিনেতা ফলক নাজও তুনিশার মায়ের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি দাবি করেন তার ভাই বা তার পরিবারের কেউ তুনিশাকে ধর্ম পরিবর্তন করতে জোর করেননি। এমনকি বোরখা পরতেও বাধ্য করেননি। তার দাবি, তুনিশা একটি শুটিংয়ে বোরকা পরেছিলেন। সেটা দিয়েই কেউ কেউ এমন ভুয়া দাবি করেছেন। এখন কে এই সঞ্জীব কৌশল, তার সঙ্গে প্রয়াত অভিনেত্রীর মায়ের সম্পর্ক ঠিক কী, এ নিয়েই প্রশ্ন উঠেছে।

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিন পর, গত ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে আত্মহত্যা করেন তুনিশা। যদিও একে ‘আত্মহত্যা’ বলে মানতে নারাজ তুনিশার মা। তার দাবি, প্রেমিক তথা সহ-অভিনেতা শীজানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী। তার দাবি, মাদক সেবন করতেন অভিনেতা। একাধিক নারীর সঙ্গে সম্পর্কে থেকে তুনিশাকে ঠকিয়েছেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

- Advertisement -

Related Articles

Latest Articles