-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

সৃজিত-মিথিলার মাঝে তৃতীয় ব্যক্তি!

সৃজিত-মিথিলার মাঝে তৃতীয় ব্যক্তি!
ছবি সংগৃহীত

কিছু দিন আগেই সৃজিত-মিথিলার সম্পর্ক বিচ্ছেদ নিয়ে নেট দুনিয়া তোলপাড়। এ বার কলকাতা ফিরেই স্বামী-স্ত্রীর মাঝে তৃতীয় ব্যক্তি নিয়ে ছবি পোস্ট করলেন সৃজিত। আনন্দবাজার

এক ফ্রেমে সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য এবং রফিয়াদ রশিদ মিথিলা। ছবিটি দেখে দর্শকের মনে প্রশ্ন জাগতেই পারে এই ফ্রেমের মধ্যে আর নতুনত্ব কী আছে? সৃজিতের বহু ছবির মুখ তিনি। ‘শাহজাহান রিজেন্সি’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’,‘গুমনামী’— অনির্বাণ-সৃজিত এমন অনেক কাজ দর্শক দেখেছেন। তাই তাদের দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়া খুব নতুন কিছু নয়। আর স্ত্রী মিথিলার সঙ্গে সৃজিতের ছবি দেখা যাবে সেটাই তো স্বাভাবিক।

- Advertisement -

কিন্তু এই ছবিটি পোস্ট করে পরিচালক যা লিখেছেন সেখানেই রয়েছে টুইস্ট। এই ছবি পোস্ট করে সৃজিত লিখলেন, ‘পতি, পত্নী অর য়ো’। এই কথাটা শুনলেই মনে হয় স্বামী স্ত্রীর মাঝে তার মানে নিশ্চয়ই তৃতীয় কোনও আগমন ঘটেছে। এ ক্ষেত্রে তা হলে ‘য়ো’ কে?

২০২২-এর প্রায় পুরো সময়টাই দেশের বাইরে কাটিয়েছেন সৃজিত। ঘুরে বেড়িয়েছেন দেশের বিভিন্ন প্রান্তে। অবশেষে এই ক্রিসমাসে ঘরে ফিরেছেন। তাই তো কাছের মানুষদের সঙ্গে প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন। কিছু দিন আগেই মেয়ে আয়রাকে নিয়ে যোগ দিয়েছিলেন ক্রিসমাস কয়্যারে। আর এ বার জীবনের দুই প্রিয় মানুষের সঙ্গে ফ্রেম ভাগ করে নিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles