0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

আনন্দে কাঁদলেন মেসির দুঃখ-সুখের চিরসঙ্গী

আনন্দে কাঁদলেন মেসির দুঃখ-সুখের চিরসঙ্গী
ছবি সংগৃহীত

সেই শৈশব থেকে পরিচয়। তখন থেকেই পরম বিশ্বস্ততায় একে অন্যের হাত ধরেছেন লিওনেল মেসি আর আন্তোনেল্লার রোকুজ্জো। মাঝে কেটেছে অনেক খারাপ সময়; এসেছে অনেক অর্জন। অনেক চড়াই উৎরাই পেরিয়ে তাদের সেই বন্ধন এখনও অটুট।

গতকাল বিশ্বকাপ জয়ের পর তাই মেসিকে দেখা গেল গ্যালারিতে কাউকে ডাকছেন। মাঠে উপস্থিত কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন, যাতে তারা মাঠে আসতে পারেন। মেসি ডাকছিলেন তার মা, স্ত্রী এবং সন্তানদের।

- Advertisement -

একে একে সবাই প্রবেশ করলেন মাঠে। মেসিকে ঘিরে শুরু হলো উদযাপন। আনন্দে কেঁদে ফেললেন মেসি, কাঁদলেন রোকুজ্জো। বহু যন্ত্রণা শেষে তাদের চোখে দেখা দিল এই আনন্দ অশ্রু। সোশ্যাল সাইটে রোকুজ্জো লিখেছেন, ‘বিশ্ব চ্যাম্পিয়ন। কীভাবে লিখতে শুরু করব বুঝতে পারছি না। মেসি তোমার জন্য আমরা গর্বিত। কখনও হাল ছাড়তে নেই- এটা শেখানোর জন্য ধন্যবাদ। শেষ পর্যন্ত লড়াই করতে হয়। অবশেষে তুমি বিশ্ব চ্যাম্পিয়ন। এত বছর ধরে তুমি কী কষ্ট পেয়েছ, সেটা আমি জানি। এটা পাওয়ার জন্য তুমি কী ভীষণ অপেক্ষা করছিলে জানি। এগিয়ে চলো আর্জেন্টিনা। ‘

মাত্র ৫ বছর বয়সে মেসির সঙ্গে রোকুজ্জোর পরিচয়। রোকুজ্জো হলেন মেসির বন্ধু লুকাস স্কাগ্লিয়ার বোন। ছোটবেলার বান্ধবীর সঙ্গে মেসির সম্পর্কের কথা সামনে আসে ২০০৮ সালে। তবে তখন কেউই সেটা স্বীকার করেননি। পরের বছর এক সাক্ষাৎকারে মেসি সবাইকে তার প্রেমের খবর জানিয়ে দেন। ২০১২ সালে তাদের প্রথম সন্তান থিয়াগোর জন্ম হয়। ২০১৫ সালে জন্ম হয় মেসি এবং আন্তোনেলার দ্বিতীয় সন্তান মাতেওর। এরপর ২০১৭ সালে মেসি-রোকুজ্জো বিবাহবন্ধনে আবদ্ধ হন।

- Advertisement -

Related Articles

Latest Articles