0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

ম্যানেজারের স্বামীর কাছে লাখ টাকা চাইলেন অভিনেত্রী!

ম্যানেজারের স্বামীর কাছে লাখ টাকা চাইলেন অভিনেত্রী!
অভিনেত্রী হিনা খান

ছোট পর্দার অন্যতম চর্চিত অভিনেত্রী হিনা খান। তার সাজপোশাক হামেশাই প্রচারের আলো কেড়ে নিয়েছে। তার অনুরাগীদের কাছে তিনি স্টাইল আইকন। ইনস্টাগ্রামে অনুরাগী সংখ্যা টেক্কা দিতে পারে বলিউডের বড় বড় নায়িকাদের। তা সত্ত্বেও নিন্দকেরা বলেন, হিনার নাকি সব কিছুতেই নাকি একটু বেশি বাড়াবাড়ি।

কিছুদিন আগে হিনা ও রকির সম্পর্কের চর্চা ছিল তুঙ্গে। এবার ফের মধ্যমণি হিনা। নিজের ম্যানেজারের বরের কাছ থেকে লাখ টাকা চাইছেন তিনি। নিমেষে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে সে খবর। ট্রলড হতে হল অভিনেত্রীকে।

- Advertisement -

দিন কয়েক আগেই এক বিয়ের আসরে দেখা যায় হিনাকে। সেখানেই রীতিমতো দরাদরি চলেছে হিনার বরের সঙ্গে। বিয়ে ছিল অভিনেত্রীর ম্যানেজারের। তার নামও হিনা। ভারতীয় বিয়েতে জুতো চুরি অন্যতম এক আচার। সেখানেই ম্যানেজারের বরের জুতো চুরি করেন। ফিরিয়ে দেবেন চুরি যাওয়া জুতো। বিনিময়ে হিনা দাবি করেন এক লক্ষ টাকা।

হিনার সঙ্গে নতুন বরের এই দর কষাকষির ভিডিও ভাইরাল সমাজমাধ্যমে। যার ফলে অভিনেত্রীর সমালোচনা করেছেন অনেকে। কেউ বলেছেন, ‘‘হিনা যা কিছু করেন সবটাই প্রচারের আলোয় থাকার জন্য।’’ কারও কথায়, ‘‘এই ভাবে কেউ ভিক্ষা চায়!’’ যদিও গোটা ঘটনাটাই মজার ছলে ঘটে বিয়ের আসরে।

- Advertisement -

Related Articles

Latest Articles