3.6 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

কম যান না স্ত্রী-বান্ধবীরাও

কম যান না স্ত্রী-বান্ধবীরাও
ছবি সংগৃহীত

আর্জেন্টিনা-ফ্রান্স ‘শেষ যুদ্ধে’ ফুটবলাররা মাঠে লড়বেন। আর গ্যালারি থেকে অনুপ্রেরণা জোগাবেন তাদের সহধর্মিণী ও বান্ধবীরা।

তাদের মধ্যে রয়েছেন একজন বিখ্যাত গায়িকা, আইনজীবী ও ট্যাটু আঁকা পারলারের স্বত্বাধিকারিণী। ট্যাটুপ্রেমী ২৬ বছরের জোয়ে ক্রিস্তোফোলি ফরাসি ডিফেন্ডার থিও হার্নান্দোর বান্ধবী।

- Advertisement -

ক্রোয়েশিয়ার বিপক্ষে ফ্রান্সের হয়ে প্রথম গোল করা এসি মিলানের তারকা হার্নান্দেজ ও ক্রিস্তোফোলির টিজে নামে একটি ছেলে রয়েছে।

ইতালির তুরিনে ইঙ্ক স্টুডিও লাগরাঙ্গে নামের একটি পারলার রয়েছে হার্নান্দেজের বান্ধবীর। যেখানে ট্যাটু আঁকা হয়। আর্জেন্টিনার খেলোয়াড়দের স্ত্রীদের মধ্যে সবার সেরা আন্তোনেলা রোকুজ্জো। ৩৪ বছরের রোকুজ্জোর বয়স যখন পাঁচ বছর, তখন মেসির সঙ্গে তার দেখা হয়।

কিছুদিন মডেলিংও করেছেন। এদিকে ফ্রান্সের আক্রমণভাগের অক্সিজেন কিলিয়ান এমবাপ্পের বান্ধবী হলেন লাস্যময়ী মডেল রোজ বার্টরাম। ২৭ বছরের বেলজীয় সুন্দরী রোজের নয় লাখ অনুসারী রয়েছে ইনস্টাগ্রামে।

মাত্র ১৩ বছর বয়সে মডেলিং শুরু করেন তিনি। আর্জেন্টাইন স্ট্রাইকার লাউতারো মার্তিনেজের ২৬ বছরের বান্ধবী অগাস্তিনা গান্দোলফোও একজন মডেল। ইতালির মিলানে তার একটি রেস্তোরাঁও রয়েছে। ফ্রান্সের আক্রমণভাগের সৈনিক আঁতোয়া গ্রিজমানের স্ত্রী এরিকা শোফেরেনা একজন শিশু মনোবিদ।

- Advertisement -

Related Articles

Latest Articles